ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

শেরপুরে পর্যটন কেন্দ্র পরির্দশনে পর্যটন মন্ত্রণালয়ের সচিব


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, শেরপুর
০৬:৪০ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২২
শেরপুরে পর্যটন কেন্দ্র পরির্দশনে পর্যটন মন্ত্রণালয়ের সচিব

শেরপুর জেলার শ্রীবরদী, ঝিনাইগাতী ও নালিতাবাড়ী উপজেলাধীন পর্যটন স্থানসমূহ পরিদর্শন করেছেন বেসামরিক বিমান, পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন।

 

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) তিনি এসব স্থান পরির্দশন করেন।

 

জেলা প্রশাসন সুত্রে জানা গেছে, জেলা প্রশাসক সাহেলা আক্তার এর উদ্যোগে ও আমন্ত্রণে তিনি শ্রীবরদী, ঝিনাইগাতী ও  নালিতাবাড়ী উপজেলাধীন পর্যটন স্থানসমূহ পরিদর্শন করেন এবং এই জেলায় পর্যটন মোটেলের প্রস্তাবিত স্থানের সম্ভাব্যতা সরেজমিনে যাচাই করেন।

 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পর্যটন কর্পোরেশন এর চেয়ারম্যান  মো. আলি কদর, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু তাহের মুহাম্মদ জাবের, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (পরিকল্পনা)সুকেশ কুমার সরকার, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন সচিবের একান্ত সচিব  এ এইচ এম জামেরী হাসান।  

 

জেলা প্রশাসক সাহেলা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ, সহকারী কমিশনার (ভূমি) বৃন্দ, নেজারত ডেপুটি কালেক্টর মো. আসিফ রহমান, সহকারী কমিশনার (পর্যটন সেল) সানাউল মোর্শেদ।

 

শ্রীবরদী পর্যটন এলাকা থেকে গজনী অবকাশে পরির্দশনে এলে জেলা প্রশাসক সাহেলা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, উপজেলা চেয়ারম্যান আলহাজ এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম ও উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন বেসামরিক বিমান, পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেনকে।

 

পরে তিনি ও তার সফর সঙ্গীগণ বিভিন্ন স্থান পরির্দশন করেন।

 

একুশে সংবাদ/মু.আ.হে/এসএপি/