AB Bank
ঢাকা বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুসংবাদ পেলেন শরিফুল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৩৮ পিএম, ২২ জুন, ২০২৪
সুসংবাদ পেলেন শরিফুল

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষেই মাঠে গড়াবে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগ। আগামী ২৫ জুলাই থেকে অনুষ্ঠেয় এই টুর্নামেন্টের পর্দা নামবে ১১ আগস্ট। টুর্নামেন্টের সব কয়টি ম্যাচ ব্র‍্যাম্পটনের মাঠে গড়াবে।  আসন্ন এই টুর্নামেন্টে দল পেয়েছেন শরিফুল ইসলাম। টাইগার্স মিসিসাগায় খেলবেন তিনি। প্রথমবারের মতো সেখানে খেলতে যাচ্ছেন এই পেসার। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে মিসিসাগা ফ্র্যাঞ্চাইজি। 

মিসিসাগায় সতীর্থ হিসেবে সাকিব আল হাসানকে পাবেন শরিফুল। গেল আসরে মন্ট্রিয়াল টাইগার্সের হয়ে খেলেছিলেন তিনি। এবার মিসিসিগা প্যান্থার্সের জার্সি গায়ে জড়াবেন এই অলরাউন্ডার। সরাসরি চুক্তিতে সাকিবকে দলে টেনেছে মিসিসাগা।

মিসিসিগা প্যান্থার্সে সতীর্থ হিসেবে ইফতিখার আহমেদ ও রহমানউল্লাহ গুরবাজকে পাচ্ছেন শরিফুল।

এদিকে আরও দুই বাংলাদেশি ক্রিকেটারকে এই টুর্নামেন্টে দেখা যাবে। গ্লোবাল টি-টোয়েন্টি লিগে মন্ট্রিয়াল টাইগার্সের হয়ে খেলবেন মোহাম্মদ সাইফউদ্দিন। ড্রাফট থেকে লেগ-স্পিনার রিশাদ হোসেনকে দলে ভিড়িয়েছে টরন্টো ন্যাশনালস।

সাকিব-লিটনের পর কানাডা লিগে ডাক পেলেন তারা। আর এবারই প্রথমবার কোনো বিদেশি লিগে খেলতে যাচ্ছেন তারা।

মন্ট্রিয়াল টাইগার্সে সতীর্থ হিসেবে কিউই ব্যাটার টম লাথাম, ক্রিস লিন, শেরফানে রাদারফোর্ড, আজমতউল্লাহ ওমরজাই, নাভিন উল হকদের পাচ্ছেন সাইফউদ্দিন।

অন্যদিকে টরন্টো ন্যাশনালসে রিশাদের সঙ্গে পাক পেসার শাহীন শাহ আফ্রিদি, র‍্যাসি ভ্যান ডার ডুসেন, মোহাম্মদ নওয়াজ, কলিন মুনরোর মতো তারকাদের দেখা যাবে।

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!