AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারতীয় দলের দুর্বলতাকে কাজে লাগাতে চান আয়ারল্যান্ডের কোচ এনরিখ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৪৫ পিএম, ৫ জুন, ২০২৪
ভারতীয় দলের দুর্বলতাকে কাজে লাগাতে চান আয়ারল্যান্ডের কোচ এনরিখ

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ ভারতের বিরুদ্ধে ম্যাচ দিয়ে নিজেদের অভিযান শুরু করতে চলেছে আয়ারল্যান্ড। এই ম্যাচের আগে, আয়ারল্যান্ডের প্রধান কোচ এনরিখ মালান প্রতিপক্ষের প্রশংসা করেছিলেন এবং বলেছিলেন যে ‘ম্যান ইন ব্লুজ’ একটি অভিজ্ঞ দল। প্রাক-ম্যাচ প্রেস কনফারেন্সে মালান বলেছিলেন যে তারা ভারতীয় দলের খামতি গুলোকে খুঁজে বের করতে চান তারা, যেখান থেকে তারা ফায়দা তুলতে পারেন।  

আয়ারল্যান্ডের প্রধান কোচ এনরিখ মালান আইসিসিকে বলেছেন, ‘’নিজেদের প্রস্তুত করার জন্য আমাদের সত্যি করেই একটি চমৎকার সুযোগ ছিল। আমরা নিশ্চিত করতে পারি যে আমাদের পরিকল্পনা অনুযায়ী আমরা প্রস্তুতি নিতে পেরেছি। ভারত একটি অভিজ্ঞ দল, যার মানে অনেক কিছু আছে যার তথ্য অনেক জানেন, আমাদের ভারতীয় দলের দুর্বলতাগুলোকে খুঁজে বের করে সেই বিষয়টিকে কাজে লাগিয়ে ফায়দা তুলতে হবে। 

আয়ারল্যান্ডের প্রধান কোচ এনরিখ মালান আরও বলেছেন যে তার দল ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ধারাবাহিক এবং ভালো ক্রিকেট খেলার চেষ্টা করবে। তিনি বলেন, ‘এবারের বিশ্বকাপে শুধু ভারতের বিরুদ্ধেই ভালো খেলা নয়, আমরা চেষ্টা করব টুর্নামেন্টে সব সেরা দলের বিরুদ্ধেই আমরা ভালো খেলব।’ 

তিনি আরও বলেন, ‘আশা করি, আমরা যদি আমাদের প্রক্রিয়াটি অনুসরণ করতে পারি তাহলে আমরা ভালো ক্রিকেট খেলব। অতীতেও আমরা এটা করে দেখিয়েছি যে আমরা একটি ভালো ব্র্যান্ডের ক্রিকেট খেলতে পারি। আমরা সময়ের সঙ্গে সঙ্গে এটিকে আরও ভালো করেছি। আমরা অতীতে যা করে দেখিয়েছি তা দেখে বলা যেতেই পারে যে আমরা শীর্ষ দলগুলিকে হারাতে পারি।’

মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, ভারত এবং পাকিস্তানের সঙ্গে গ্রুপ তে রয়েছে আয়ারল্যান্ড। তারা বুধবার নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারতের বিরুদ্ধে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে তাদের অভিযান শুরু করবে।

দেখে নিন আয়ারল্যান্ড স্কোয়াড:
পল স্টার্লিং, মার্ক অ্যাডায়ার, রস অ্যাডায়ার, অ্যান্ড্রু বালবির্নি, কার্টিস ক্যাম্পার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, জশ লিটল, ব্যারি ম্যাকার্থি, নিল রক, হ্যারি টেক্টর, লরকান টাকার, বেন হোয়াইট, ক্রেগ ইয়ং।


একুশে সংবাদ/ এস কে

 

Link copied!