AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খারাপ আচরনের জন্য আলেগ্রিকে ছাঁটাই করলো জুভেন্টাস


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৫৫ পিএম, ১৮ মে, ২০২৪
খারাপ আচরনের জন্য আলেগ্রিকে ছাঁটাই করলো জুভেন্টাস

ইতালিয়ান কাপ জয়ের দুইদিন পর কোচ মাসিমিলিয়ানো আলেগ্রিকে বরখাস্ত করেছে জুভেন্টাস। ম্যাচের একেবারে শেষ ভাগে ম্যাচ অফিসিয়ালের সাথে খারাপ  আচরনের জেড়ে লাল কার্ড দেখতে হয়েছিল আলেগ্রিকে। আর এতেই কপাল পুড়েছে অভিজ্ঞ এই কোচের।

এক বিবৃতিতে জুভেন্টাসের পক্ষ থেকে বলা হয়েছে ইতালিয়ান কাপের ফাইনালের পর বিশেষ করে  ঐ আচরনের জন্য ক্লাব উপলব্ধি করেছে এই ধরনের বিষয় ক্লাবের মূল্যবোধের সাথে বেমানান।

ফাইনালে আটালান্টাকে ১-০ গোলে পরাজিত করে ১৫তম ইতালিয়ান শিরোপা ঘরে তুলেছে  জুভেন্টাস। ঐ ম্যাচের একেবারে শেষ মিনিটে ম্যাচ অফিসিয়ালের সাথে আজে আচরনের কারনে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে বাধ্য হন আলেগ্রি। এরপর ম্যাচ পরবর্তী শিরোপা উদযাপনের সময় স্পোর্টিং পরিচালক ক্রিস্টিয়ানো গিউনতোলিকে অবজ্ঞা করে চলে যান। এরপর ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে স্থানীয় দৈনিক টুটোস্পোর্টের প্রধান সম্পাদককে হুমকি দিয়ে কথা বলেন আলেগ্রি।

ইতোমধ্যেই এবারের গ্রীষ্মে আলেগ্রির স্থানে বোলোনিয়ার কোচ থিয়াগো মোত্তাকে নিয়োগ দেবার বিষয়টি নিয়ে জুভেন্টাসের মধ্যে জোড় গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু মৌসুমের দুই ম্যাচ বাকি থাকতেই চাকরি হারাতে হলো আলেগ্রিকে।

শেষ ১৫ ম্যাচে ১৫ পয়েন্ট সংগ্রহ করা জুভেন্টাস এই মুহূর্তে সিরি-এ লিগ টেবিলের চতুর্থ স্থানে রয়েছে। সোমবার তাদের প্রতিপক্ষ বোলোনিয়া, উভয় দলই ৬৭ পয়েন্ট করে সংগ্রহ করেছে।

এদিকে ইতালিয়ান ফুটবল ফেডারেশনের ডিসিপ্লিনারি ট্রাইব্যুনাল ইতোমধ্যেই আলেগ্রির বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করেছে। সরাসরি লাল কার্ডের জন্য এমনিতেই আলেগ্রি দুই ম্যাচ নিষিদ্ধ হতেন। কিন্তু এখন ধারনা করা হচ্ছে তার শাস্তির মাত্রা হয়তো আরো বাড়তে পারে।

একুশে সংবাদ/এস কে  


 

Link copied!