AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোহলির পাশে রিঙ্কু কী করছেন?


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:০৩ পিএম, ২২ এপ্রিল, ২০২৪
কোহলির পাশে রিঙ্কু কী করছেন?

ইডেন গার্ডেন্সে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সামনে জয়ের জন্য লক্ষ্য ছিল ২২৩ রান। সেই লক্ষ্য তাড়া করতে চাইলে ব্যাঙ্গালুরুর দরকার ছিল ভাল একটা শুরু। বিরাট কোহলি ঠিক সেই চেষ্টাই করলেন।  প্রথম ৬ বল থেকে তুলে নিলেন ১৮ রান। এরপরই কোহলি আউট হয়েছেন বিতর্কিত এক সিদ্ধান্তে।

হারশিত রানার বলটা ছিল কোমরের কাছাকাছি। ফুল টস বলে কোহলি কেবল ব্যাটে-বলে করেছেন। ফিরতি ক্যাচ লুফেছেন বোলার নিজেই। আউটের সিদ্ধান্তের জন্য দ্বারস্থ হতে হয়েছিল আম্পায়ারের। যেখানে হক-আই প্রযুক্তির সাহায্যে থার্ড আম্পায়ার মাইকেল গফ আউটের সিদ্ধান্ত জানান।

কোহলি যখন ম্যাচের পর আম্পায়াদের সঙ্গে কথা বলছিলেন, তখন তাঁর পাশে দাঁড়িয়েছিলেন রিঙ্কু সিংও। তবে তিনি সেই আলোচনার অংশ ছিলেন না। রিঙ্কু তখন প্যাভিলিয়নে ফিরছিলেনষ সেই সময়ে সময় আরসিবি ব্যাটারের সঙ্দে দেখা করতে গিয়েছিলেন তিনি।

কোহলি তাঁর আউট নিয়ে আম্পায়ারের সঙ্গে যখন কথা বলছিলেন, তখন ধৈর্য ধরে তাঁর পাশে দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন রিঙ্কু। এবং তার পর প্রাক্তন আরসিবি অধিনায়কের সঙ্গে কথা বলতে বলতে সাজঘরের দিকে হাঁটতে থাকেন। সোশ্যাল মিডিয়ায় কিছু নেটিজেন দাবি করেছেন, কেকেআর তারকা কোহলির কাছ থেকে দ্বিতীয় ব্যাট পাওয়ার আশায় তাঁর আশেপাশে ঘুরছিলেন।

একুশে সংবাদ/এস কে  

 

Link copied!