AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টস জিতে ব্যাটিংয়ে চেন্নাই


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৪২ পিএম, ২৬ মার্চ, ২০২৪
টস জিতে ব্যাটিংয়ে চেন্নাই

গুজরাট টাইটান্সের বিপক্ষে টস হেরে শুরুতে ব্যাটিং করবে চেন্নাই সুপার কিংস। গত ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করায় একাদশে জায়গা পেয়েছেন মুস্তাফিজুর রহমান।  

আইপিএল ২০২৪-এর উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংস হারিয়ে দেয় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে। অন্যদিকে গুজরাট টাইটানস ঘরের মাঠে তাদের প্রথম ম্যাচে পরাজিত করে মুম্বাই ইন্ডিয়ান্সকে। এবার গতবারের দুই ফাইনালিস্ট চেন্নাই ও গুজরাট নতুন মৌসুমে  প্রথমবার সম্মুখসমরে। জয় দিয়ে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অভিযান শুরু করা দু‍‍`দলের মধ্যে কোনও একদলকে মঙ্গলবার প্রথম হারের মুখ দেখতে হবে। জয়ের ধারা বজায় রাখবে একটি দল। 

গতবার ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ফাইনালে গুজরাট টাইটানসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় চেন্নাই সুপার কিংস। সুতরাং, শেষবারের মুখোমুখি সাক্ষাতের সেই ফল এবার বদলে দিতে চাইবে গুজরাট টাইটানস। যদিও চেন্নাইকে তাদের ঘরের মাঠে হারানো যে নিতান্ত কঠিন, সেটা আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন হয় না। আরও উল্লেখযোগ্য বিষয় হল, চেন্নাই ও গুজরাট উভয় দলই এবার মাঠে নামছে নতুন ক্যাপ্টেনের অধীনে। চেন্নাইকে নেতৃত্ব দিচ্ছেন রুতুরাজ গায়কোয়াড়। গুজরাটকে নেতৃত্ব দিচ্ছেন শুভমন গিল।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে আইপিএল ২০২৪-এর হাই-ভোল্টেজ ম্যাচে টস জিতল গুজরাট টাইটানস। টস জিতে গুজরাট দলনায়ক শুভমন গিল শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানান হোম টিম চেন্নাইকে। যদিও একবার ভুল করে গিল বলে ফেলেছিলেন যে, শুরুতে ব্যাট করবেন তাঁরা। তবে পরক্ষণেই নিজের ভুল শুধরে নেন শুভমন।

অর্থাৎ, চিপকে টস হেরে শুরুতে ব্যাটিং সিএসকের। রান তাড়া করবে গুজরাট টাইটানস। চেন্নাই দলনায়ক রুতুরাজ গায়কোয়াড় অবশ্য স্পষ্ট জানান যে, তিনিও টস জিতলে শুরুতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিতেন। চেন্নাইয়ের হয়ে এই ম্যাচে মাঠে নামছেন মাথিসা পথিরানা।

চেন্নাই একাদশ : রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), রাচিন রবীন্দ্র, অজিঙ্কা রাহানে, ড্যারিল মিচেল, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, সামীর রিজভি, মহেন্দ্র সিং ধোনি, দীপক চাহার, তুষার দেশপান্ডে ও মুস্তাফিজুর রহমান।

গুজরাট টাইটান্স একাদশ : ঋদ্ধিমান সাহা, শুবমান গিল (অধিনায়ক), আজমতুল্লাহ ওমরজাই, ডেভিড মিলার, বিজয় শঙ্কর, রাহুল তেওয়াতিয়া, রশিদ খান, সাই কিশোর, উমেশ যাদব, মোহিত শর্মা, স্পেন্সার জনসন।

একুশে সংবাদ/এস কে

Link copied!