AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তামিমকে নিয়ে কড়া হুঁশিয়ারি পাপনের


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৫৫ এএম, ২৪ মার্চ, ২০২৪
তামিমকে নিয়ে কড়া হুঁশিয়ারি পাপনের

গেল কয়েক মাস ধরেই সংবাদের শিরোনামে তামিম ইকবাল! গত এক বছরে বাংলাদেশ ক্রিকেট দলের মাঠের সাফল্য-ব্যর্থতার গল্প ছাড়িয়ে ক্রীড়াপ্রেমীদের আলোচনার কেন্দ্রবিন্দুতে সাবেক এই ওয়ানডে দলপতি। রহস্যময় ইনজুরি, অবসর-অবসরে ভেঙে জাতীয় দলে ফেরার নাটকীয় আভাস, বিশ্বকাপ স্কোয়াড থেকে ছিটকে যাওয়াসহ নানান কারণে আলোচনায় তামিম।


এদিকে নানানভাবে ড্যাশিং এই ওপেনারকে জাতীয় দলে ফেরানোর চেষ্টা করেও ব্যর্থ দেশের ক্রিকেটের নিয়ন্তা সংস্থা-বিসিবি। অন্যদিকে নিজের গোঁয়ার্তুমিতে অনড় চট্টগ্রামের এই ক্রিকেটার।

গুঞ্জন উঠেছে, চলতি বছরে আর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে চান না তামিম। একেবারে ২০২৫ সালে জাতীয় দলে ফেরার কথা ক্রিকেট বোর্ডকে জানিয়েছেন তিনি।

এবার বিষয়টি নিয়ে তামিমকে কড়া হুঁশিয়ারি দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তার (পাপন) মন্তব্য, কবে ক্রিকেটে ফিরবেন, সেই সিদ্ধান্ত তামিম ইকবাল একা নিতে পারে না। বোর্ডের মতামতকেও প্রাধান্য দিতে হবে।

পাপনের ভাষ্যমতে, আগামী বছর তামিম ফেরার ইচ্ছা প্রকাশ করলেও, তখন পরিস্থিতি হতে পারে ভিন্ন, তামিমের উচিত সিদ্ধান্ত পরিবর্তন করে এখনই ক্রিকেটে ফেরা। এদিকে বিষয়টি নিয়ে দ্রুতই তামিমের সঙ্গে বৈঠকে বসবেন বলে জানান পাপন। তার বিষয়ে একেবারে স্বচ্ছ ধারণা নিতে চায় বোর্ড।

জানা গেছে, ইনফর্ম তামিমকে পেতে চলতি সপ্তাহেই বৈঠকে বসবেন বোর্ড কর্তারা। বিসিবি সভাপতির উপস্থিতিতে আলোচনাটা গড়াবে।

ক্রীড়ামন্ত্রীর ভাষায়, সামনের বছর কী হবে, এটা ও (তামিম) ঠিক করলে তো হবে না। বোর্ডের ওতো সিদ্ধান্ত নিতে হবে, পরিস্থিতি কী সেটার ওপর।

বিসিবি সভাপতি যোগ করেন, এখন তার ইনজুরির সমস্যা নেই। বিপিএলও দেখলাম, সেদিন ঘরোয়া লিগেও দেখলাম, কোনো ইনজুরি নেই। এখন তো সবচেয়ে ফিট। এখন যদি না খেলে সামনের বছর কী হবে, কেউ বলতে পারে? আমি তো মনে করি, এখনই খেলা উচিত। এরকম ফিট তামিমকে আমরা অনেকদিন পাইনি। ইনজুরির জন্য ও নিয়মিত খেলতে পারছে না। থেমে থেমে একটা খেলছিল, একটাতে বিশ্রাম নিচ্ছিল। এভাবেই চলছিল। এটা নিয়ে অনেক সমস্যাও হয়েছে, যা বুঝলাম আরকি পরে, আগে বুঝিনি।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!