AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পিচে পূজা করে অনুশীলন শুরু কলকাতার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:১৫ পিএম, ১৬ মার্চ, ২০২৪
পিচে পূজা করে অনুশীলন শুরু কলকাতার

আইপিএল শুরু হতে খুব বেশিদিন বাকি নেই। এরই মাঝে টুর্নামেন্টের প্রস্তুতি শুরু করে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। শুক্রবার ইডেন গার্ডেন্সে অনুশীলন করেছেন রিঙ্কু সিংরা। অনুশীলনের আগে ইডেনের ক্রিজে উইকেটের পূজা করেন রিঙ্কু। পরবর্তীতে চার ঘণ্টা অনুশীলন করেন তারা।

শুক্রবার অনুশীলনে দলের সব ক্রিকেটার ছিলেন না। বিদেশিরা এখনও যোগ দেননি। রিঙ্কুর সঙ্গে নিতিশ রানা, ভেঙ্কটেশ আইয়ার, মনিশ পাণ্ডেরা অনুশীলন করেন। দলের প্রধান কোচ চন্দ্রকান্ত পণ্ডিত ও মেন্টর গৌতম গম্ভীর ছিলেন অনুশীলনে।

বিকাল পৌনে ৫টায় ক্রিকেটাররা ইডেনে পৌঁছান। কিছুক্ষণ ওয়ার্ম আপ করার পরে ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত অনুশীলন চলে কেকেআরের। অনুশীলনের মাঝে ক্রিকেটারদের সঙ্গে কথা বলছিলেন পণ্ডিত ও গম্ভীর।

প্রথমে ফিল্ডিংয়ের অনুশীলন হয়। তারপরে ব্যাটিং ও বোলিং অনুশীলন চলে। অনুশীলনে ফর্মে দেখা যায় রিঙ্কুকে। পেসার ও স্পিনারদের বিরুদ্ধে বড় শট হাঁকান তিনি। ভাল ব্যাটিং করেন ভেঙ্কটেশ, নিতিশরাও।

প্রথম দিনের অনুশীলনে বেশ খোশ মেজাজে দেখা যায় পণ্ডিত ও গম্ভীরকে। দেখে বোঝা গেছে, ক্রিকেটারদের প্রস্তুতিতে খুশি তারা। এবার নিজের পুরনো দলে ফিরেছেন মনিশ।২৩ মার্চ নিজেদের প্রথম ম্যাচ খেলতে মাঠে নামবে কেকেআর। ঘরের মাঠে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবে তারা। জয় দিয়ে মৌসুম শুরু করার লক্ষ্যে রয়েছে কেকেআর। তারই প্রস্তুতি শুরু করে দিয়েছেন রিঙ্কুরা।  

একুশে সংবাদ/এস কে

Link copied!