AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ওয়ার্নারকে শাহিনের হুঁশিয়ারি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৪৭ পিএম, ৪ ডিসেম্বর, ২০২৩
ওয়ার্নারকে শাহিনের হুঁশিয়ারি

পাকিস্তানের বিরুদ্ধে খেলে টেস্ট ক্রিকেটকে বিদায় জানাবেন ডেভিড ওয়ার্নার। খেলবেন শুধু সাদা বলের ক্রিকেট। আগেই অবসরের সিদ্ধান্ত জানিয়ে দেওয়া অস্ট্রেলিয়ার ওপেনিং ব্যাটারের বিদায়ের মুহূর্তটা স্মরণীয় হতে দিতে চান না শাহিন আফ্রিদি। 

মাঠের লড়াইয়ের আগে শুরু হয়ে গেল বাগ্‌যুদ্ধ। প্রতিপক্ষকে চাপে রাখতে ক্রিকেটের যা অন্যতম কৌশল। অজি ব্যাটারের শেষ টেস্ট তেতো করে দিতে চান শাহিন। অস্ট্রেলিয়ায় পৌঁছেই পাকিস্তানের ফাস্ট বোলার এক রকম হুঁশিয়ারিই দিয়েছেন ওয়ার্নারকে।

অস্ট্রেলিয়ায় পৌঁছে সে দেশের ব্যাটারকেই প্রথম আক্রমণের জন্য বেছে নিয়েছেন পাকিস্তানের প্রধান ফাস্ট বোলার। শাহিন বলেছেন, ওয়ার্নারের বিদায়ী টেস্ট যাতে সুন্দর না হয়, তা নিশ্চিত করবেন তিনি।

পাকিস্তান-অস্ট্রেলিয়া প্রথম টেস্ট শুরু হবে আগামী ১৪ ডিসেম্বর। সিডনির এই টেস্ট খেলে লাল বলের ক্রিকেট থেকে অবসর নেবেন ওয়ার্নার। তার বিদায়ী টেস্টকে স্মরণীয় করে রাখতে চান প্যাট কামিন্স, স্টিভ স্মিৎরা।

তাদের সেই পরিকল্পনায় জল ঢালতে চান শাহিন। পাক ফাস্ট বোলার বলেন, ‘ওয়ার্নারের ক্রিকেটজীবন দুর্দান্ত। অস্ট্রেলিয়ার হয়ে দুর্দান্ত ক্রিকেট খেলেছে। তিন ধরনের ক্রিকেটেই দারুণ সফল ক্রিকেটার ওয়ার্নার।’

ওয়ার্নারকে দ্রুত আউট করার লক্ষ্য নিয়ে মাঠে নামতে চান শাহিন। তিনি বলেন, ‘ওয়ার্নার মানুষ হিসেবেও খুব ভাল। আমাদের বিরুদ্ধে জীবনের শেষ টেস্ট খেলতে নামবে। আশা করব এই ম্যাচটায় ও ভাল কিছু করতে পারবে না।’

ওয়ার্নার এখন পর্যন্ত ১০৯টি টেস্টে ৮৪৮৭ রান করেছেন। ২৫টি সেঞ্চুরি এবং ৩৬টি হাফসেঞ্চুরি করেছেন তিনি। টেস্টে তার ব্যাটিং গড় ৪৪.৩৩।

একুশে সংবাদ/এস কে 

Link copied!