AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৯ বছরের জেল হতে পারে ব্রাজিলিয়ান তারকার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৫৯ পিএম, ২৪ নভেম্বর, ২০২৩
৯ বছরের জেল হতে পারে ব্রাজিলিয়ান তারকার

যৌন হয়রানির দায়ে সেলেসাওদের তারকা ডিফেন্ডার দানি আলভেজের ৯ বছরের কারাদণ্ড দাবি করেছেন স্প্যানিশ আইনজীবীরা। গত বছরে স্পেনের বার্সেলোনার একটি নাইটক্লাবে এক তরুণীকে যৌন হয়রানি করেছেন বলে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। 

সেই সঙ্গে আলভেজের কাছে এক লাখ ৬৩ হাজার ডলার জরিমানা করার দাবি করেছেন স্প্যানিশ আইনজীবীরা। এই অভিযোগে গত জানুয়ারিতে গ্রেফতার হওয়ার পর থেকে এখন পর্যন্ত স্পেনের কারাগারে আছেন সাবেক বার্সা তারকা।

তবে নিজের আনা এই অভিযোগ অস্বীকার করেছেন আলভেজ। একটি টেলিভিশন সাক্ষাৎকারে নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন ব্রাজিলের সাবেক ডিফেন্ডার। তার দাবি, সম্মতির ভিত্তিতেই অভিযোগকারীর সঙ্গে যৌন আচরণ করেছেন তিনি।

অভিযোগ অস্বীকার করে গত জুনে আলভেজ বলেন, ‘সেদিন রাতে সাটন নাইটক্লাবের বাথরুমে যা ঘটেছিল তা আমার স্পষ্ট মনে আছে; যেটা ঘটেনি এবং যেটা ঘটেছে। আমি সেই নারীর সাথে জোর করে কিছু করিনি।’

আলভেজের বিরুদ্ধে বিচারের দিন ধার্য করা হয়নি। যদি তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ প্রমাণিত হয়, তাহলে স্পেনের আইন অনুসারে ১৫ বছরের কারাদণ্ড ভোগ করতে হতে পারে আলভেজকে।

আলভেজ একটি সফল ফুটবলার। তিনি ক্যারিয়ারে ছোটবড় ৪২টি শিরোপা জিতেছেন। তিনটি চ্যাম্পিয়নস লিগের শিরোপাও জিতেছিলেন সাবেক বার্সালোনা তারকা।
একুশে সংবাদ/এস কে 

Link copied!