AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছেলের জন্মদিনে আরও স্পষ্ট শোয়েব-সানিয়ার বিচ্ছেদ!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৪৮ পিএম, ৩০ অক্টোবর, ২০২৩
ছেলের জন্মদিনে আরও স্পষ্ট শোয়েব-সানিয়ার বিচ্ছেদ!

অন্ধকারের মধ্যে আলো খুঁজছেন সানিয়া মির্জা। ছেলে ইজহানের হাত ধরে এগিয়ে যেতে চান আলোর পথে। যে পথে ছেলেকে নিয়ে তিনি ‘একা’। একাকিত্ব নয় ‘একা’ হলেও। সঙ্গী ছোট্ট ইজহান।

সানিয়া খুশি। টেনিস থেকে অবসর নেওয়ার পর ফুরসত অনেক। চাইলে এই সময় গুছিয়ে সংসার করতে পারতেন। কিন্তু মানুষ চাইলেই কি সব পায়! সানিয়াও পাননি। পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে সংসার ভেঙেছে। দূরত্ব তৈরি হয়েছে। বিচ্ছেদ তার চারপাশে অন্ধকার নামিয়ে এনেছে। তবু আশাবাদী ভারতের সাবেক টেনিস খেলোয়াড়। ছেলের জন্মদিনে সে কথাই বুঝিয়ে দিয়েছেন তিনি।

ফেসবুকে ছেলের সঙ্গে নিজের বেশ কিছু ছবি পোস্ট করেছেন সানিয়া। পরিবারের অনেকের ছবিও আছে। নেই শুধু শোয়েব মালিক। সঙ্গে লেখা কয়েক লাইনেও ‘আমরা’র বদলে জায়গা পেয়েছে ‘আমি’। এই ‘আমি’ আমিত্বের প্রকাশ নয়। একাকিত্বের।

সানিয়া লিখেছেন, ‘আমার জীবনের সব থেকে উজ্জ্বল নক্ষত্রকে শুভ জন্মদিন। আমার চার পাশে যতই অন্ধকার হোক না কেন, তোমার হাসি সব কিছুকে আরও সুন্দর করে তোলে। আমি আশীর্বাদ হিসাবে তোমাকে পেয়ে আল্লার কাছে কৃতজ্ঞ। আমি তোমার মধ্যে দেখেছি নিঃশর্ত ভালবাসা কাকে বলে। সে জন্য আল্লাকে ধন্যবাদ। আমার ছোট্ট ছেলের জায়গা চিরদিন আমার হৃদয়ে থাকবে। প্রতি বছর আমি তোমাকে আরও বেশি কাছে টেনে ধরব। তোমাকে আরও একটু শক্ত করে আলিঙ্গন করব। তোমাকে সফল হতে সাহায্য করব। আল্লাহ তোমায় সব সময় আশীর্বাদ করুন।’

নিজের লেখায় সানিয়া ইজহানকে শুধু তার ছেলে বলে উল্লেখ করেছেন। বলেছেন, তার চার পাশে অনেক অন্ধকার। সন্তানের জন্মদিনে কোথাও একটা ভেঙে যাওয়া দাম্পত্যের বেদনা, যন্ত্রণার ছাপ উঠে এসেছে। যা সমাজের কাছ থেকে লুকিয়ে রাখতে চাননি একাকি এক মা।

একুশে সংবাদ/এসআর

Link copied!