AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কথা না বললে চাকরি থাকবে না


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৫২ পিএম, ২২ জুলাই, ২০২৩
কথা না বললে চাকরি থাকবে না

চলতি সিরিজে  অনেক সমালোচনা হয়েছে জনি বেয়ারস্টোকে নিয়ে। বিশেষ করে ধারাভাষ্যকারেরা বিভিন্ন সময় তুলোধনা করেছেন তাঁকে। কখনও তাঁর সহজ ক্যাচ ফেলা, আবার কখনও ব্যাট হাতে দায়িত্বজ্ঞানহীন শট খেলে আউট হওয়া। যা-ই করেছেন, তাতেই সমালোচিত হতে হয়েছে।

 

অবশেষে চতুর্থ টেস্টে তিনি জবাব দিতে পেরেছেন। তৃতীয় দিন তাঁর একটি ক্যাচ এবং ব্যাট হাতে অপরাজিত ৯৯ রান আপাতত সমালোচকদের চুপ করিয়েছে। দিনের খেলা শেষ হওয়ার পর বেয়ারস্টো জানিয়েছেন, কখনও সমালোচকদের কথা তিনি পাত্তা দেন না। নিজের খেলার দিকেই বেশি মনোযোগ দেন।


ইংল্যান্ডের উইকেটকিপার ধারাভাষ্যকারদের একহাত নিয়ে বলেছেন, “ওরা যা খুশি তাই বলতে পারেন। নিজের মতামত জানানোর জন্যে ওঁরা টাকা পান। যদি নিজেদের মতামত জানাতে না পারেন তা হলে চাকরিটাই আর থাকবে না।”

 

বেয়ারস্টো আরও বলেছেন, “এই সিরিজ়ে আমাদের দৃষ্টিভঙ্গি নিয়ে অনেক প্রশ্ন উঠেছে। কিন্তু আমরা নিজেদের পরিকল্পনা অনুযায়ী খেলেছি। বেনের (ইংরেজ অধিনায়ক বেন স্টোকস) অধীনে এ ভাবেই ক্রিকেট খেলতে আমরা অভ্যস্ত এবং সেটাই অনুসরণ করে যাব।”

 

চতুর্থ টেস্টে জয়ের ব্যাপারেও আশাবাদী বেয়ারস্টো। তিনি বলেছেন, “আমরা এই ম্যাচে যতটা সম্ভব করেছি। আজকে আমরা বিপক্ষের চারটে উইকেট ফেলে দিতে পারলাম। ওরা নিঃসন্দেহে চাপে পড়ে গিয়েছে।”

 

নিজের পারফরম্যান্স নিয়ে তিনি বলেছেন, “আমি খুশি। বেশ কয়েকটা আউট করতে পেরে ভাল লেগেছে। আগেই দুটো ম্যাচে আমি ৭০-এর কাছাকাছি রান করেছিলাম। মাঠে নেমে আমার লক্ষ্যই থাকে নিজের খেলা উপভোগ করা। যে যা বলতে চায় বলুক। আমি নিজে যেটা করছি সেটাই করতে চাই।”

 

একুশে সংবাদ/স ক

Link copied!