AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টানা দশ ম্যাচের ১০টিতেই জিতল ঊষা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:০৮ পিএম, ১০ এপ্রিল, ২০২৩
টানা দশ ম্যাচের ১০টিতেই জিতল ঊষা

প্রথম বিভাগ হকি লিগে টানা দশ ম্যাচের ১০টিতেই জয় পেলো ঊষা ক্রীড়া চক্র। রোববার (৯ মার্চ) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে লিগের শেষ ম্যাচে ঊষার প্রতিপক্ষ ছিল ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব। ম্যাচটি ১১-১ গোলের বিশাল ব্যবধানে জয় তুলে নেয় ঊষা।  

 

হাবিব হোসেনের ডাবল হ্যাটট্রিকে ঊষার জয় তুলে নিতে সহজ হয়। ডাবল হ্যাটট্রিকের মধ্য দিয়ে লিগে সর্বোচ্চ গোল করার কীর্তিও গড়েন হাবিব। এবারের লিগে ১০ ম্যাচের ১০টিতেই খেলে  ১৯ গোল করেছেন হাবিব।


গতকাল ঊষার বিপক্ষে কোনো প্রতিরোধই গড়তে পারেনি ওয়ান্ডারার্স। ম্যাচের তৃতীয় মিনিটে হোজাইফার গোলে এগিয়ে যায় ঊষা (১-০)। এরপর মওলানা ভাসানীতে নিজের স্ট্রিকের জাদু দেখান হাবিব। খেলার পঞ্চম, সপ্তম ও ১৪তম মিনিটে গোল করে হ্যাটট্রিকপূর্ণ করেন হাবিব (৪-০)। 

 

২২তম মিনিটে মারজান করেন পঞ্চম গোল (৫-০)। খেলার ৩১তম মিনিটে আবারো গোল হাবিবের। ওয়ান্ডারার্সের বিপক্ষে ঊষার ব্যবধান দাঁড়ায় ৬-০ গোলের। এরপর খেলার ৫৪ ও ৫৯তম মিনিটে হাবিব আরো দুটি গোল করে ম্যাচে নিজের ডাবল হ্যাটট্রিকপূর্ণ করেন। মাঝে জয়ী দলের পক্ষে ইজাজ, সাজ্জাদ ও হাসান রিজভী ঊষার হয়ে একটি করে গোল করেন। ওয়ান্ডারার্সের হয়ে ম্যাচের একমাত্র গোলটি করেন দলীয় অধিনায়ক সৈয়দ ইকবাল নাদির প্রিন্স। খেলার ৩৮তম মিনিটে।


১০ খেলায় ১০ জয়ে ৩০ পয়েন্ট নিয়ে এক নম্বরে ঊষা। ১০ খেলায় ১ জয়, ২ ড্র এবং ৯ হারে ওয়ান্ডারার্সের সংগ্রহ ৫ পয়েন্ট। ৯ নম্বরে থেকে এবারের মতো লিগ শেষ করল ওয়ান্ডারার্স।


একুশে সংবাদ.কম/ডে বা/সম 

Link copied!