AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বার্সেলোনার অনুরোধ লা লিগার প্রত্যাখ্যান


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৩৯ পিএম, ২৬ জানুয়ারি, ২০২৩
বার্সেলোনার  অনুরোধ  লা লিগার প্রত্যাখ্যান

মিড ফিল্ডার গ্যাভির সঙ্গে নবায়নকৃত একটি চুক্তি নিবন্ধনের জন্য বার্সেলোনার অনুরোধ প্রত্যাখ্যান করেছে লা লিগা কর্তপক্ষ।  ইএসপিএনে প্রকাশিত এক  রিপোর্টে  এ কথা বলা হয়েছে।

 

১৮ বছর বয়সি এই মিডফিল্ডার আগামী সেপ্টেম্বর থেকে নতুন শর্তে ২০২৬ সাল পর্যন্ত ক্যাম্প ন্যুয়ে থাকতে সম্মত হয়েছেন, যে চুক্তিতে রিলিজ ক্লজ হিসেবে ১ বিলিয়ন ইউরো ধার্য্য করা হয়েছে। আগামী সপ্তাহে শুরু হওয়া জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে গ্যাভিকে সিনিয়র দলের (১ম দল) স্কোয়াডে নতুন করে রেজিস্ট্রেশনভুক্ত করার আশায় লা লিগার কাছে এসব নথিপত্র দাখিল করেছিল বার্সেলোনা।

 

২০২১ সাল থেকেই বার্সেলোনার সিনিয়র দলে খেলছেন গ্যাভি। তবে স্পেনের এই আন্তর্জাতিক তারকা কৌশলগতভাবে যুব দলের খেলোয়াড় হিসেবেই রয়ে গেছেন। একটি সুত্র ইএসপিএনকে জানায়, বার্সেলোনার এই অনুরোধ প্রত্যাখ্যান করেছে লা লিগা। কারণ স্কোয়াডের ব্যয়সীমার মধ্যে গ্যাভিকে নিবন্ধন করার মতো পর্যাপ্ত সুযোগ  নেই। তবে এমন সিদ্ধান্ততে আশ্চর্য্য হওয়ার মতো কিছু ছিল না। কারণ বার্সেলোনাও জানতো তাদের সীমাবদ্ধতা ছিল।

 

বার্সার আশা ছিল গত নভেম্বরে ডিফেন্ডার জেরার্ড পিকে অবসরে যাওয়ায় এবং ফরোয়ার্ড মেমফিস ডিপে অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দেয়ায় তাদের ব্যয় সীমায় পর্যাপ্ত সুযোগ া হয়েছে। তবে লা লিগা বলেছে, এজন্য তাদেরকে আরো কিছু ব্যবস্থা গ্রহন করতে হবে।

 

একুশে সংবাদ/ সম

Link copied!