AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্রেমেনকে হারিয়ে দ্বিতীয়স্থানে ইউনিয়ন বার্লিন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:১১ পিএম, ২৬ জানুয়ারি, ২০২৩
ব্রেমেনকে হারিয়ে দ্বিতীয়স্থানে ইউনিয়ন বার্লিন

পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত ওয়ার্ডার ব্রেমেনকে হারিয়ে বুন্দেসলিগায় টেবিল টপার বায়ার্ন মিউনিখের সঙ্গে ব্যবধান কমালো ইউনিয়ন বার্লিন। গতকাল অনুষ্ঠিত লিগ ম্যাচে ২-১ গোলে জয় নিয়ে তালিকার দ্বিতীয় অবস্থানে উঠে এসেছে ইউনিয়ন।

 

গত শনিবার কোলনের কাছে ৭-১ গোলে হেরে যাওয়া ওয়ার্ডার গতকাল আমোস পিপারের গোলে ১৩ মিনিটেই লিড পেয়ে যায় (১-০)। তবে চার মিনিট পরেই ভিলেনে পরিণত হন এই ডিফেন্ডার। তার ক্রটিপুর্ন ব্যাকপাসের কারণে বল পেয়ে যান প্রতিপক্ষের কেভিন বেহরেন্স। তার যোগান থেকে বল পেয়েই সমতাসুচক গোল করেন হ্যাবেরে (১-১)।    

 

খেলা শেষে পিপার সাংবাদিকদের বলেন,‘ এটি স্বর্গ থেকে নরকে পতিত হবার মতো। এটি স্পষ্ট আমার দোষ। কয়েক মিনিট পরেই গোল করে এগিয়ে যায় ইউনিয়ন। তবে বেহরেন্সের হ্যান্ডবলের কারণে বাতিল হয় শেরাল্ডো বেকারের গোলটি।

 

বিরতি থেকে ফেরার এক মিনিট পরেই বেহরেন্স গোল করে এগিয়ে দেন ইউনিয়নকে। কর্নারের একটি বল ফাঁকায় থাকা এই তারকা নাগালে পেয়েই জড়িয়ে দেন প্রতিপক্ষের জালে (১-২)।

 

খেলা শেষে শিষ্যদের দারুনভাবে প্রশংসা করেছেন ইউনিয়ন কোচ উরশ ফিশার। বলেন, আগামী শনিবার হার্তা বার্লিনের বিপক্ষে সিটি ডার্বিতে নামার আগে তারা ‘নিপুন ও বুদ্ধিদীপ্ত ফুটবল ’ খেলেছে। তিনি বলেন,‘ মৌসুমের মধ্যভাগে ৩৩ পয়েন্ট সংগ্রহ করাটা ব্যতিক্রমী ব্যাপার। সামনেই ডার্বি ম্যাচ আছে। আমাদেরকে আবারো প্রস্তুত হতে হবে।’

 

বুধবার অনুষ্ঠিত বুন্দেসলিগার অন্য ম্যাচে বরুশিয়া ডর্টমুন্ড ২-১ গোলে মেইঞ্জ, বেয়ার লেভারকুজেন ২-০ গোলে বোচুম এবং অসবার্গ ১-০ গোলে বরুশিয়া মনচেনগøাবাখকে পরাজিত করেছে। এছাড়া ১-১ গোলে ড্র হয় এসসি ফ্রেইবার্গ বনাম এইন্ট্রাখট ফ্রাঙ্কফুর্টের মধ্যকার ম্যাচটি।

 

একুশে সংবাদ/ সম 

Link copied!