AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকা বিভাগীয় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:৫৯ পিএম, ২৬ জানুয়ারি, ২০২৪
ঢাকা বিভাগীয় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন

সমাজসেবা অধিদপ্তর কর্তৃক পরিচালিত ঢাকা বিভাগের অধীন সরকারি শিশু পরিবারসহ বিভিন্ন আবাসিক প্রতিষ্ঠানের নিবাসী শিশুদের অংশগ্রহণে ঢাকা বিভাগীয় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হলো আজ। প্রতিযোগিতাটি ঢাকাস্থ সরকারি শারীরিক শিক্ষা কলেজ, মোহাম্মদপুর মাঠে অনুষ্ঠিত হয়।


উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ডা. দীপু মনি এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব জনাব মোঃ খায়রুল আলম সেখ ও সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড-১) ড. আবু সালেহ মোস্তফা কামাল এবং সভাপতিত্ব করেন ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার জনাব মোঃ সাবিরুল ইসলাম।


প্রধান অতিথির বক্তব্যে ডা. দীপু মনি এমপি বলেন যে, সমাজকল্যাণ মন্ত্রণালয় দেশের অনগ্রসর জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করছে। এ মন্ত্রণালয়ের অধীনে ছোটমণি নিবাস, সরকারি শিশু পরিবারসহ অসংখ্য প্রতিষ্ঠান রয়েছে। আজ ঢাকা বিভাগের ১৩ জেলার ২৬টি আবাসিক প্রতিষ্ঠানের ১১৭১ জন শিক্ষার্থী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার ৫৪টি ইভেন্টে অংশগ্রহণ করতে যাচ্ছে। আমরা বিভাগ পর্যায়ের প্রতিযোগিতায় সেরাদের সমন্বয়ে জাতীয় পর্যায়ে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা আয়োজন করবো।


আমাদের শিশুরা হবে স্মার্ট বাংলাদেশ গড়ার কারিগর। ২দিন ব্যাপী অনুষ্ঠেয় এ ক্রীড়া প্রতিযোগিতায় ঢাকা বিভাগের অধীন ১৩ জেলার ২৬টি আবাসিক প্রতিষ্ঠানের ১১৭১ (এক হাজার এক শত একাত্তর) জন প্রতিযোগী এ বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৫৪টি  ইভেন্টে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। ২৭ জানুয়ারি ২০২৪ তারিখ, শনিবার বিকেল ৩.৩০টায় সমাপনী ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হবে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ডা. দীপু মনি এমপি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!