ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বৃটেনের কার্ডিফ শহরে বাংলাদেশ হাইকমিশনের কনস্যুলার সার্ভিস সফলভাবে  সম্পন্ন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৫৩ পিএম, ৩০ নভেম্বর, ২০২১
বৃটেনের কার্ডিফ শহরে বাংলাদেশ হাইকমিশনের কনস্যুলার সার্ভিস সফলভাবে  সম্পন্ন

ব্রিটেনের ওয়েলসের কার্ডিফ শহরের দি হ্যাঁভ  কমিউনিটি সেন্টারে গত ২৮ শে নভেম্বর রোববার সকাল ১১ টা থেকে বিকাল ৬ টা অবধি বিপুল সংখ্যক জনসাধারণের অংশগ্রহণে ও ওয়েলস  বাংলাদেশ কমিউনিটি নেতৃবৃন্দের সাবিক  সহযোগিতায় বামিংহামস্থ বাংলাদেশ হাইকমিশনের সহকারী ভারপ্রাপ্ত হাইকমিশনার হ্যার এক্সেলেন্সি স্বর্ণালী চন্দ এর নেতৃত্বে দিনভর কনস্যুলার সার্ভিস সফলভাবে সম্পন্ন হয়েছে।

এতে বামিংহামস্থ বাংলাদেশ  হাইকমিশনের দ্বিতীয় সচিব মোহাম্মদ নাজমুস সাকিব, প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা হাসান মোহাম্মদ হুমায়ুন কবির,  মোহাম্মদ শরিফুল ইসলাম. মাহবুব আলম পাটোয়ারী, মিসেস  মুসলিমা আক্তার, ইশতিয়াক আকবর, মোশারফ হোসেন, সেলিম উল্লাহ ও হুমায়ূন কবীর বিশ্বাস  উপস্থিত থেকে সার্ভিস প্রদান করেন। 

এবারকার সার্ভিসে কমিউনিটি নেতৃবৃন্দ ছাড়াও প্রচুর লোকের সমাগম ঘটেছে। তাদের পাসপোর্ট নবায়ন নো ভিসা প্রসেসিং.পাওয়ার অব এট্রনিসহ নানা কনস্যুলার সেবা গ্রহণ করেছেন। এদিকে  বামিংহামস্থ বাংলাদেশ হাইকমিশনের সহকারী ভারপ্রাপ্ত হাইকমিশনার হ্যার এক্সেলেন্সি স্বর্ণালী চন্দ এত সুন্দর  ও সুশৃঙ্খলভাবে কমিউনিটি নেতৃবৃন্দ এই 

কনস্যুলার সেবা গ্রহণ করতে সাবিক সহযোগিতা করেছেন সবার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে অতীতের ধারাবাহিকতা বজায় রেখে আগামী দিনে ও এই  ধরনের কনস্যুলার সেবা  দেওয়া হবে বলে প্রতিস্রতি ব্যাক্ত করেছেন। 

ওয়েলস বাংলাদেশ কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে কাডিফ ইন্টারন্যাশনাল মাদার ল্যাংগুয়েজ মনুমেন্ট তথা শহীদ মিনার ফাউন্ডার্স ট্রাষ্ট কমিটির চেয়ারম্যান  আনোয়ার আলী,  কার্ডিফ কাউন্টি  কাউন্সিলার  দিলওয়ার আলী, কার্ডিফ শাহজালাল বাংলা স্কুল কমিটির সেক্রেটারি  মোহাম্মদ মকিস মনসুর, ওয়েলস আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক, সহ সভাপতি  এস এ রহমান মধু, গ্রেটার সিলেট কাউন্সিল সাউথ ওয়েলসের সাবেক চেয়ারপার্সন  লিয়াকত আলী, শাহজালাল মসজিদের ট্রাষ্টি  আব্দুল কাদির,  কাডিফ  শাহজালাল মসজিদ কমিটির সাবেক ট্রেজারার  হারুনুর রহমান, কমিউনিটি সংগঠক সানাওয়ার আলী মীর, ওয়েস কুলাউড়া সোসাইটির সেক্রেটারি  বদর উদ্দিন চৌধুরী বাবর  ও ব্যাবসায়ী দিলওয়ার চৌধুরী, সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত  থেকে এই কনস্যুলার সেবায় সাবিক সহযোগিতা করেছেন । পরবর্তী সার্ভিস আগামী জানুয়ারির শেষ দিকে সাউথ  ওয়েলসের সেয়ানসী শহরে অনুষ্ঠিত হবে বলে ওয়েলস বাংলা নিউজের এডিটর ও ইউকে বিডি টিভির চেয়ারম্যান  মোহাম্মদ মকিস মনসুর জানিয়েছেন।।