AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তথ্য-প্রযুক্তি লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:৫৬ পিএম, ১২ ডিসেম্বর, ২০২৩
তথ্য-প্রযুক্তি লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

আনন্দ উল্লাসের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করে বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগ। দিনটি কে কেন্দ্র করে দিন ব্যাপী কর্মসূচি পালন করে সংগঠনটি। সংগঠনটির আজ ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) ধানমন্ডি ৩২ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগ। এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করে সংগঠনটি।

প্রতিষ্ঠা বার্ষিকী ও স্মার্ট বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য এবং বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগের সভাপতি লায়ন মোঃ সারোয়ার মামুন চৌধুরী। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা কার্যকরী সভাপতি জনাব এস.এম নজরুল ইসলাম।

বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগ।

বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা ও সিনিয়র সহ-সভাপতি মোঃ সাইদুর রহমান, সহ সভাপতি রুড়ুল আমিন শাহিন , লায়ন মোঃ কেফায়েত উল্লাহ, সোহরাব হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ রহমত আলী, বদরুদ্দোজা চৌধুরী।

পরিচালনায় ছিলেন বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আকাশ। আরও উপস্থিত ছিলেন মহানগর উত্তর ও দক্ষিণ কমিটির সকল নেতৃবৃন্দ ও কর্মীরা।

 

একুশে সংবাদ/রাফি/বাবু/বিএইচ

Link copied!