AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অশুভ শক্তি অস্থিরতার ডাক দিচ্ছে: কাদের


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:৩৭ পিএম, ২১ অক্টোবর, ২০২৩
অশুভ শক্তি অস্থিরতার ডাক দিচ্ছে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আগামী ২৮ অক্টোবর রাজধানীতে মহাসমাবেশে ডেকেছে বিএনপি। ওই দিন রাজধানীতে আমাদের কর্মসূচি আছে। আমাদের কর্মসূচি আমরা আগেই ঘোষণা করেছি। সেদিন রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেট জনতার মহাসমুদ্রে পরিণত হবে।

 

শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে রাজধানীর ঢাকেশ্বরী মন্দির প্রাঙ্গণে আয়োজিত সমাবেশে তিনি এই কথা বলেন।

 

ওবায়দুল কাদের বলেন, ২৮ তারিখ তো আমাদের কর্মসূচি আছে। আমাদের কর্মসূচি আমরা আগেই ঘোষণা করেছি। নতুন করে কিছু নাই। ২৮ তারিখ মহাযাত্রা আমাদেরও আছে। চট্টগ্রামে দক্ষিণ এশিয়ার প্রথম নদীর নিচে টানেল, বঙ্গবন্ধু টানেলের মহাযাত্রা শুরু হবে।

 

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে দাওয়াত দিয়ে তিনি বলে, ‘ফখরুল সাহেবকে দাওয়াত দিচ্ছি, ৪ তারিখে (৪ নভেম্বর) এই ঢাকায় স্মরণকালের সর্ববৃহৎ জমায়েত হবে মেট্রোরেলের উদ্বোধন উপলক্ষে। প্রধানমন্ত্রী সেখানে বক্তব্য রাখবেন। ’

 

দেশে আর যেন ২০০১ থেকে ২০০৬ সালের পুনরাবৃত্তি না হয়। ’ সবাইকে সতর্ক থেকে দেশের অস্তিত্ব টিকিয়ে রাখতে হবে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

 

সেতুমন্ত্রী বলেন, আজকে আমাদের অস্তিত্ব হুমকির মুখে৷ একটি অশুভ শক্তি অস্থিরতার ডাক দিচ্ছে, এগুলোকে প্রতিহত করতে হবে৷ চারিদিকে অশান্তি, অত্যাচার, পরিবেশ আমাদের অনুকূলে নয়। বর্তমানে রাজনৈতিক অঙ্গন অস্থির হয়ে উঠছে৷ মানুষের মধ্যে কি হবে কি হবে অবস্থা চলছে৷ আগের অশুভ ঘটনাগুলো কষ্ট দিয়েছে৷ এসব ঘটনার আমরা পুনরাবৃত্তি চাই না৷

 

এ সময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।

 

একুশে সংবাদ/ম.ন.প্র/জাহা

Link copied!