AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শরীফ আশরাফ আলী


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:১৩ পিএম, ১৫ জানুয়ারি, ২০২৩
কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শরীফ আশরাফ আলী

গত ১৪ জানুয়ারি বাংলাদেশ কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ স্বাস্থ্যজনিত নিয়মিত ফলোআপের জন্য দেশের বাহিরে যাওয়ায় ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন সাবেক ছাত্রনেতা, কেন্দ্রীয় কৃষকলীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা  আলহাজ্ব শরীফ আশরাফ আলী।

 

রোববার (১৫ জানুয়ারি) কৃষক লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ভারপ্রাপ্ত সভাপতি শরীফ আশরাফ আলীকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে অভিনন্দন জানান কেন্দ্রীয় ও নগর নেতৃবৃন্দ।

 

দায়িত্ব গ্রহন করে তিনি বিএনপি-জামাত জোটের দেশ বিরোধী ষড়যন্ত্রের মোকাবেলায় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছেন। ঢাকা মহানগর দক্ষিণ কৃষকলীগের নেতৃবৃন্দের কাছ থেকে ফুলেল শুভেচ্ছা গ্রহনকালে তিনি এই আহবান জানান।

 

এসময় ঢাকা মহানগর দক্ষিণ কৃষকলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল রব খান, যুগ্ম সাধারন সম্পাদক এম এ মান্নান, সাংগঠনিক সম্পাদক নকীব খান ও অমিত হাসান স্বপন, দপ্তর সম্পাদক ফজলুর রহমান, অর্থ বিষয়ক সম্পাদক এস এইচ সোহেল, বন ও পরিবেশ সম্পাদক হাসান মাহমুদ অপু, ভূমি সম্পাদক আশরাফ মোল্লা, সদস্য ফুজায়েল আহমেদ রানা, আনসার উদ্দিন মিন্টু, শরীফুল ইসলাম, মুক্তার হোসেন দেওয়ান, পল্টন থানার আহবায়ক মামুন হোসেন শামীম, ওয়ারী থানার সাধারণ সম্পাদক কুদরত আলী রিপন সহ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/সফি.প্রতি/এসএপি

Link copied!