AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এই নির্বাচন কোনোভাবেই প্রশ্নবিদ্ধ করা যাবে না: ইসি আনিছুর


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
১২:৩৭ পিএম, ২ জানুয়ারি, ২০২৪
এই নির্বাচন কোনোভাবেই প্রশ্নবিদ্ধ করা যাবে না: ইসি আনিছুর

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কোনোভাবেই প্রশ্নবিদ্ধ করা যাবে না বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার আনিছুর রহমান।

মঙ্গলবার (২ জানুয়ারি) সকাল ১১ টার দিকে নির্বাচন উপলক্ষ্যে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের প্রশিক্ষণ উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ইসি আনিছুর রহমান বলেন, অবাধ, সুষ্ঠু নির্বাচন করতে না পারলে রাষ্ট্র ব্যর্থ হবে। প্রশ্নবিদ্ধ করতে দেয়া যাবে না এই নির্বাচন। উপস্থিত সবার প্রতি একটাই নির্দেশনা অবাধ, সুষ্ঠু, গ্রহণযোগ্য নির্বাচন করা।

তিনি বলেন, ম্যাজিস্ট্রেট ছাড়া সেনাবাহিনী, বিজিবি, কোস্ট গার্ড বাহিনী মুভ করতে পারবেনা। তিনি আরও বলেন, ভোট প্রতিহত করতে একটি জোটও সহিংস কর্মসূচি দেবে না।

অনুষ্ঠানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফিজুর রহমান বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে ভোটের দিন যাতায়াত সুবিধার জন্য গণপরিবহন, প্রাইভেটকার, সিএনজি ও অটোরিকশা চলাচল করার অনুমতি দেয়া হবে, তবে চলবে না মাইক্রোবাস ও মোটরসাইকেল।

অনুষ্ঠানে বক্তারা আরও বলেন, বিভিন্ন কারণে এবারের নির্বাচন ব্যতিক্রম। সাংবাদিক ও বিদেশি পর্যবেক্ষকদের সঙ্গে বাড়াবাড়ি না করার জন্যও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নির্দেশনা দেয়া হয়। কারণ তাদের প্রতিবেদনের মূল্য আছে। প্রিজাইডিং অফিসারদের কাজে হস্তক্ষেপ না করার আহ্বান জানান তারা। এছাড়াও গুজব প্রতিরোধে সবাইকে কাজ করার অনুরোধ জানানো হয়।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!