ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বাংলাদেশ ছাত্রলীগের গণতন্ত্রের বিজয় মিছিল অনুষ্ঠিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:৪৮ পিএম, ৩০ ডিসেম্বর, ২০২১
বাংলাদেশ ছাত্রলীগের গণতন্ত্রের বিজয় মিছিল অনুষ্ঠিত
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে ‘গণতন্ত্রের বিজয় দিবস' এ উপলক্ষে আনন্দ মিছিল করেছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রাটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে বের হয়ে টিএসসির মোড়ে এসে আলোচনার মধ্য দিয়ে শেষ হয়। মিছিলে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাকর্মীসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা অংশ নেন।

এসময় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, ‘গণতন্ত্রের বিজয় দিবস’ ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মধ্য দিয়ে বাংলাদেশের জনগণ মহান মুক্তিযুদ্ধের চেতনা, উন্নয়ন ও সমৃদ্ধির পক্ষে ব্যালটের মাধ্যমে আওয়ামী লীগের পক্ষে নৌকা প্রতীকে গণরায় প্রদান করে। স্বাধীনতাবিরোধী যুদ্ধাপরাধী, ১৫ আগস্ট, জেলহত্যা ও ২১ আগস্টের খুনি এবং সন্ত্রাস-জঙ্গিবাদ ও সাম্প্রদায়িক অপশক্তিকে সরাসরি প্রত্যাখ্যান করে দেশের জনগণ।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নের ইতিহাসে একটি বিজয়ের মাইলফলক। এই নির্বাচনের মধ্য দিয়ে অশুভ শক্তি, দুর্নীতি-সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের আস্ফালন আর সহিংস রাজনীতির অন্ধকার ছায়া কাটিয়ে গণতন্ত্রের নবতর অভিযাত্রায় অগ্রসর হয় বাংলাদেশ।'


  
একুশে সংবাদ/আলআমিন/এইচআই.