AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিআরইউর সদস্যদের হেপাটাইটিস বি ভাইরাসের টিকা প্রদান


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৮:৩০ পিএম, ১৩ ডিসেম্বর, ২০২৩
ডিআরইউর সদস্যদের হেপাটাইটিস বি ভাইরাসের টিকা প্রদান

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) উদ্যোগে সদস্যদের জন্য হেপাটাইটিস বি ভাইরাসের টিকা প্রদান করা হয়েছে।

বুধবার (১৩ ডিসেম্বর) ডিআরইউর নসরুল হামিদ মিলনায়তনে এই টিকা দেয়া হয়। সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই টেস্ট অনুষ্ঠিত হয়। টিকা প্রদানে সার্বিক সহযোগিতা করে স্বাস্থ্য অধিদপ্তর।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম, বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সাবেক সচিব এবং অফিসার্স ক্লাব ঢাকার সাধারণ সম্পাদক জনাব মেজবাহ উদ্দিন।

প্রধান অতিথি বলেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি সাংবাদিকদের একটি শক্তিশালি সংগঠন। সংগঠনটি সারা বছরই সদস্যদের কল্যানে কাজ করে থাকে। হেপাটিইটিস বি টিকা সাংবাদিকদের সুস্বাস্থ রক্ষায় ভুমিকা রাখবে। ডিআরইউকে আমি সবসময় পাশে চাই।

তিনি বলেন, দেশরত্ন  শেখ হাসিনা বাংলাদেশকে বদলে দিয়েছেন। এই বদলে যাওয়া বাংলাদেশকে এগিয়ে নেয়ার জন্য দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যেতে হবে। আমরা বাংলাদেশকে পৃথিবীর মানচিত্রে সম্মানিত জায়গায় নিয়ে যেতে চাই।

ডিআরইউ সভাপতি সৈয়দ শুকুর আলী শুভর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মহি উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কল্যাণ সম্পাদক মো. তানভীর আহমেদ। আরো বক্তব্য রাখেন, ডিআরইউর সাবেক সভাপতি শাহজাহান সরদার, এম শফিকুল করিম ও নজরুল ইসলাম মিঠু।

এসময় উপস্থিত ছিলেন অর্থ সম্পাদক মো: জাকির হুসাইন, ক্রীড়া সম্পাদক মো: মাহবুবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মো. মনোয়ার হোসেন, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ ছলিম উল্লাহ (মেজবাহ), কার্যনির্বাহী সদস্য মো: হাবিবুর রহমান (হাবিব রহমান), মুহিববুল্লাহ মুহিব ও রফিক মৃধা।

আজ প্রায় ৫ শতাধিক সদস্য ও পরিবারের সদস্যদের হেপাটাইটিস বি ভাইরাসের টিকা দেয়া হয়।


একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

Link copied!