AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকসাসের নতুন নেতৃত্ব দিবে আনাস-হাকিম


Ekushey Sangbad
হুমায়ুন কবির, ঢাকা কলেজ
১১:১০ এএম, ১৮ এপ্রিল, ২০২২
ঢাকসাসের নতুন নেতৃত্ব দিবে আনাস-হাকিম

ছবি: একুশে সংবাদ

ঢাকা কলেজ সাংবাদিক সমিতির (ঢাকসাস) কার্যনির্বাহী পরিষদ ২০২২-২৩ সেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে

এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী এবং শেয়ার বাজার নিউজের বিজনেস প্রতিবেদক এ জেড ভূঁইয়া আনাস। এছাড়া সাধারণ সম্পাদক পদের দায়িত্ব পেয়েছেন ইংরেজি সাহিত্য বিভাগের শিক্ষার্থী ও দৈনিক মানবকণ্ঠের নিজস্ব প্রতিবেদক আব্দুল হাকিম।

রোববার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত ঢাকা কলেজ সাংবাদিক সমিতির (ঢাকসাস) নিজস্ব অফিস কক্ষে একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন ড. মো. আব্দুল কুদ্দুস সিকদার।

এ দিন নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক আনোয়ার মাহমুদ, পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. ওবায়দুল করিম, সমিতির সদ্য বিদায়ী দুই সভাপতি (ছয় মাস করে ছিলেন) নাজমুস সাকিব ও বিল্লাল হোসেন সাগর এবং সাবেক সভাপতি তবিবুর রহমান।

নির্বাচনে সহ-সভাপতি পদে ঢাকা পোস্টে’র ক্যাম্পাস প্রতিবেদক রাকিবুল হাসান তামিম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন বাংলাভিশনের সাঈদুর রহমান তানভীর। পাশাপাশি অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ঢাকা মেইলের নিজস্ব প্রতিবেদক দেলাওয়ার হোসাইন দোলন। 

এছাড়াও দফতর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ওবাইদুর সাঈদ এবং নির্বাহী সদস্য পদে স্পাইস টেলিভিশনের ফরহাদ বিন নূর, একুশে টেলিভিশন অনলাইনের ক্যাম্পাস প্রতিনিধি আব্দুল কাইউম ও ইত্তেফাকের নাসরুল্লাহ শাকুরি নির্বাচিত হয়েছেন।

ফলাফল ঘোষণার পর ঢাকা কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ড. আব্দুল কুদ্দুস সিকদার বলেন, ঢাকা কলেজ যেমন উপমহাদেশের একটি ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ঠিক তেমনিভাবে এ প্রতিষ্ঠানের সাংবাদিক সমিতিও ঐতিহ্যবাহী সংগঠন। 

 

একুশে সংবাদ/ হুমায়ুন কবির/এইচ আই

Link copied!