AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাঠে ময়দানে আজকের খেলা


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০৬:০৬ পিএম, ১৯ এপ্রিল, ২০২৪
মাঠে ময়দানে আজকের খেলা

আজ ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীদের ভাগ্য গণনার রীতি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নিই ১২টি রাশির জাতক-জাতিকাদের নিয়ে কী বলছে এই শাস্ত্র-

মেষ: আজকের দিনটি মোটের ওপর ভালো থাকবে। সঠিক পরিকল্পনা অনুযায়ী কাজ করুন। ব্যক্তিগত ও ব্যবসায়িক লক্ষ্য লাভের জন্য কঠিন পরিশ্রম করতে হবে। স্বাস্থ্যের যত্ন নিন। সহকর্মীদের সাহায্য নিয়ে কাজ করতে হবে। বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। সম্পত্তি সংক্রান্ত বিবাদ এড়িয়ে যান।

বৃষ: আজকের দিনটি খুবই ভালো। কাজে সাফল্য লাভ করবেন। উৎসাহের সঙ্গে দৈনন্দিন কাজকর্ম সম্পন্ন করবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। পরিবারের সদস্যদের সম্মান করুন। দাম্পত্য জীবনের জন্য সময় ভালো। জীবনসঙ্গীর আরও কাছে আসবেন।

মিথুন: আজকের দিনটি খুবই ভালো। জীবনে প্রচুর সুখৃ,সমৃদ্ধি অর্জন করবেন। স্বাস্থ্য ভালো থাকবে ও কাজে সক্রিয় থাকবেন। পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। প্রিয় মানুষের সঙ্গে সম্পর্ক মজবুত করার চেষ্টা করুন। সঙ্গী বা আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে।

কর্কট: আজকের দিনটি ভালো কাটবে। স্বাস্থ্যের যত্ন নিন। তা না হলে সমস্যার সম্মুখীন হবেন। আত্মীয়দের কাছ থেকে বিশেষ উপহার পেতে পারেন। দাম্পত্য জীবনে ভালোবাসা থাকবে। চাকরিজীবী জাতকরা নিজের কাজকর্মে ব্যস্ত থাকবেন। আপনার কাজ প্রশংসিত হবে। সরকারি চাকরির প্রস্তুতি নিচ্ছেন যারা, তারা আজ সুসংবাদ পেতে পারেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখতে হবে।

সিংহ: আজকের দিনটি ভালো। নতুন কিছু শেখার সুযোগ পেতে পারেন। লক্ষ্য পূরণের জন্য অনুপ্রেরণার অভাব পরিলক্ষিত হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। নতুন কাজ করার সুযোগ পাবেন, তাতে সফল হবেন। শিক্ষা ও ক্যারিয়ারের জন্য আজকের দিনটি ভালো। সামাজিক জীবনে আনন্দিত থাকবেন। মান-সম্মান বাড়বে। মনের কথা শুনুন।

কন্যা: আজকের দিনটি শুভ ও ভালো। পুরনো বিনিয়োগ থেকে ভালো রিটার্ন পাবেন। আর্থিক দিক দিয়ে এই সময়টি খুবই ভালো। চাকরিজীবী জাতকদের পদোন্নতি ও বেতন বৃদ্ধি হবে। আয়ের উৎস বৃদ্ধি পাবে। আইনি মামলায় নিজের অধিকারের জয় লাভ করবেন। দাম্পত্য জীবনে ভালোবাসা বাড়বে। স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন।

তুলা: আজকের দিনটি খুবই ভালো। অসম্পূর্ণ ইচ্ছাপূরণ হবে। আপনার স্বাস্থ্যের ওপর নেতিবাচক প্রভাব বিস্তার করবে। কোনো প্রকল্পের কারণে অত্যন্ত ব্যস্ত থাকবেন। ছাত্রছাত্রীরা নিজের পছন্দের বিষয় সফল হবেন। সামাজিক কাজকর্মে অংশগ্রহণ করতে পারেন। এর ফলে মান-সম্মান বাড়বে। আত্মবিশ্বাসের সঙ্গে প্রতিটি কাজ সম্পন্ন করতে পারবেন। লক্ষ্য লাভে সাহায্য অর্জন করবেন।

বৃশ্চিক: আজ ভালো পরিণাম পাবেন। কাজ সম্পন্ন করার জন্য অধিক পরিশ্রম করতে হবে। নিজের কার্যশৈলীর মাধ্যমে বরিষ্ঠদের প্রভাবিত করতে পারবেন। সময়ের মধ্যে ভালোভাবে কাজ পূর্ণ করার জন্য আধিকারিকরা আপনার প্রশংসা করবেন। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন। বন্ধুত্ব প্রেম সম্পর্কে পরিণত হবে। ব্যবসায়ে নতুন পরিকল্পনা কার্যকরী করতে পারেন। কাজে সাফল্যের জন্য ভালোভাবে নিজের বুদ্ধির ব্যবহার করুন।

ধনু: আজকের দিনটি ভালো কাটবে। কাজে সাফল্য লাভ করবেন ও উন্নতি হবে। মনের মধ্যে নতুন আশার সঞ্চার হবে। বিবাদ এড়িয়ে যাওয়ার জন্য পরিবারের সঙ্গে ভেবেচিন্তে কথা বলুন। কাজকর্মে অধিক পরিশ্রম করতে হবে।

মকর: কাজে সতর্কতা অবলম্বন করতে হবে। অধিক পরিশ্রম করতে হবে। বরিষ্ঠদের ওপর নিজের কাজের ভালো প্রভাব বিস্তার করবেন। সকলে আপনার কাজের প্রশংসা করবে। পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গে অধিক সময় কাটাতে হবে। ব্যবসা সফল হবেন।

কুম্ভ: আজকের দিনটি অত্যন্ত বিশেষ ভাবে কাটবে। কাজকর্মে লাভ অর্জন করবেন। নিজের স্বপ্ন পূরণ করতে ও একাধিক সুযোগের লাভ তুলতে পারবেন। ছাত্রছাত্রীদের জন্য আজকের দিনটি ভালো। পড়াশোনায় সাফল্য লাভ সম্ভব। ব্যবসায়ে এগিয়ে যাওয়ার ভালো সুযোগ পাবেন। সারাদিনের দৌড়ঝাপের পর সন্ধ্যাবেলা আপনজনদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

মীন: আজকের দিনটি ঠিকঠাক থাকবে। দৈনন্দিন কাজকর্মে ব্যস্ত থাকতে হবে। স্বাস্থ্যের যত্ন নিন। আত্মীয়দের কাছ থেকে বিশেষ উপহার পেতে পারেন। দাম্পত্য জীবনে প্রেম ভালোবাসা বজায় থাকবে। চাকরিজীবীরা ব্যস্ত থাকবেন। কাজের জন্য প্রশংসিত হবেন।  সরকারি চাকরির প্রস্তুতি নিচ্ছেন যারা, তারা সুসংবাদ পাবেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখা জরুরি।

 

একুশে সংবাদ/এস কে

 

 

 

 

 

 

 

 

 

Link copied!