AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রোমানিয়া যেতে ইচ্ছুকদের জন্য সতর্কবার্তা


Ekushey Sangbad
চাকরি ডেস্ক
১০:২২ এএম, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
রোমানিয়া যেতে ইচ্ছুকদের জন্য সতর্কবার্তা

বাংলাদেশ থেকে রোমানিয়া যাওয়ার জন্য ইচ্ছুক কর্মীরা যেন প্রতারণার শিকার না হয়, সে জন্য সতর্কবার্তা দিয়েছে বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (বোয়েসেল)। সম্প্রতি এক বিজ্ঞপ্তিতে এ সতর্কবার্তা দিয়েছে বোয়েসেল।

 

বোয়েসেলের কোম্পানি সচিব এস এম ‍শফি কামাল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রোমানিয়ায় পোশাককর্মী পাঠানোর লক্ষ্যে রোমানিয়ায় সোনোমা স্পোর্টসওয়্যার এসআরএল, বাংলাদেশের ইউরোপীয় ফ্যাশন লিমিটেড ও বোয়েসেলের মধ্যে স্বাক্ষরিত ত্রিপক্ষীয় চুক্তির মেয়াদ ৪ সেপ্টেম্বর শেষ হয়েছে।


ত্রিপক্ষীয় এই চুক্তির মেয়াদ শেষ হওয়ায় রোমানিয়ার ওই কোম্পানিতে বোয়েসেলের মাধ্যমে কর্মী পাঠানো যাবে না।

 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, এ অবস্থায় বোয়েসেলের নাম ব্যবহার করে রোমানিয়ায় কর্মী পাঠানোর ক্ষেত্রে কোনো কোম্পানি, এজেন্সি বা ব্যক্তির সঙ্গে কোনো প্রকার আর্থিক লেনদেন না করার জন্য সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ করা হলো।

 

এদিকে এ ব্যাপারে বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক নূর আহমেদ সংবাদমাধ্যমকে বলেন, বোয়েসেলের নাম ব্যবহার করে কিছু প্রতিষ্ঠান বিদেশ যেতে আগ্রহীদের সঙ্গে প্রতারণার চেষ্টা করছে বলে খবর এসেছে আমাদের কাছে। এ কারণে কেউ যেন প্রতারণার শিকার না হয় তাই সতর্কবার্তা দিয়েছি আমরা।
 

একুশে সংবাদ/স ক 

Link copied!