AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুখ্যমন্ত্রীর পোস্টার ছেঁড়ায় কুকুরের বিরুদ্ধে থানায় অভিযোগ


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৪:৪৫ পিএম, ১৪ এপ্রিল, ২০২৩
মুখ্যমন্ত্রীর পোস্টার ছেঁড়ায় কুকুরের বিরুদ্ধে থানায় অভিযোগ

ভারতে মুখ্যমন্ত্রীর ছবি দেওয়া পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে রাস্তার কুকুরের বিরুদ্ধে। এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে পুলিশের কাছে কুকুরের বিরুদ্ধে অভিযোগ করেছেন তিনি। ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য অন্ধ্র্রপ্রদেশে ব্যঙ্গাত্মক এই ঘটনাটি ঘটেছে।

 

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাতে এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

 

এনডিটিভি তাদের প্রতিবেদনে বলেছে, অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডির পোস্টার ছিঁড়ে ফেলার দায়ে একটি কুকুরের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। লিখিত সেই অভিযোগ দেখেছে এনডিটিভি।

 

এনডিটিভি বলছে, কুকুরের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়েরকারী ওই ব্যক্তির নাম দাসারি উদয়শ্রী। তিনি তেলুগু দেশম পার্টির সমর্থক। অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়া থানায় দায়ের হওয়া ওই অভিযোগকে ব্যঙ্গাত্মক বলে মনে হচ্ছে বলে জানিয়েছে ভারতীয় এই সংবাদমাধ্যমটি।

 

এদিকে মুখ্যমন্ত্রীর ছবি দেওয়া পোস্টার ছিঁড়ে ফেলার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে কুকুরটিকে দেয়াল থেকে পোস্টারটি টেনে ছিঁড়তে দেখা যাচ্ছে।

 

অভিযোগকারী নারী দাসারি উদয়শ্রী তার অভিযোগে বলেছেন, এটি মুখ্যমন্ত্রীর জন্য অপমান। একইসাথে কুকুর ও যারা কুকুরটিকে এই কাজে উসকানি দিয়েছে এবং যারা এখন ভাইরাল ভিডিও ক্লিপটি প্রচার করেছে তাদের সবার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত।

 

দাসারি বলেন, ‘আমরা রাজ্যের মুখ্যমন্ত্রীকে খুবই ভালোবাসি। সম্মান করি। তাই মুখ্যমন্ত্রীর ছবি সম্বলিত পোস্টার ছেঁড়ার দায়ে কুকুরটিকে গ্রেপ্তার করা হোক। ’

 

তিনি আরও দাবি করেন, শুধু কুকুরই নয়, এই ষড়যন্ত্রের পেছনে কে কে আছে, পুলিশকে তা-ও তদন্ত করে বের করে তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে হবে। তার ভাষায়, ‘এটা খুবই দুর্ভাগ্যের বিষয়, এখন রাস্তার কুকুরও মুখ্যমন্ত্রীকে চিনে ফেলছে এবং পোস্টার কামড়ে নামিয়ে আনছে!’

 

উল্লেখ্য, অন্ধ্রপ্রদেশের ওয়াইএসআর কংগ্রেস পার্টি সম্প্রতি রাজ্যজুড়ে সমীক্ষায় নেমেছে। সেই সমীক্ষার নাম দেওয়া হয়েছে ‘জগনান্না মা ভবিষ্যথু’ বা ‘আমাদের ভবিষ্যৎ জগন আন্না’। সম্প্রতি সেই পোস্টারই লাগানো হয়েছে গোটা রাজ্যে। আর সেই পোস্টার ছিঁড়েই এখন খবরের শিরোনামে রাস্তার একটি কুকুর।

 

একুশে সংবাদ.কম/জ.ন.প্র/জাহাঙ্গীর

Link copied!