AB Bank
ঢাকা শনিবার, ১৫ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালো ব্রালেটে বোল্ড অনিন্দিতা, ছবি দেখে প্রাক্তন স্বামী যা করলেন?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:৩২ পিএম, ৮ জুন, ২০২৪
কালো ব্রালেটে বোল্ড অনিন্দিতা, ছবি দেখে প্রাক্তন স্বামী যা করলেন?

টলিউডে অনিন্দিতা বসু খুবই পরিচিত এক মুখ। মন্টু পাইলট সৌরভ দাসের প্রাক্তন এই মুহূর্তে মুম্বাইতে নিজের কেরিয়ার গড়ছেন। কলকাতায় একেবারেই যাতায়াত নেই এমন নয়, মাঝে মধ্যেই তিনি তাঁর শহরে আসেন। টলিপাড়ার সকলের সঙ্গেই কম-বেশি ভাব রয়েছে অনিন্দিতার। মাঝে মাঝেই তাঁর সাহসী অবতার নেট দুনিয়ার ঘুম ওড়ায়। তাঁকে দেখে চোখ ফেরানো বেশ দায়। এবারও সেরকমই ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিলেন অনিন্দিতা।

অনিন্দিতা ২টি সাদা কালো ছবি পোস্ট করেছেন। এই ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে কালো রঙের নেটের ব্রালেটে। শরীরের অধিকাংশ অংশই অনাবৃত। খোলা চুলে ছবি দিতেই ঘাম ঝরছে নেটিজেনদের। অনিন্দিতার মেদহীন শরীরের আবেদনে কুপোকাৎ নেটিজেনরা। এই ছবিতে লাইক দিতে দেখা গিয়েছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সৌরসেনী, শ্রুতি দাস সহ বেশ কিছু টলি তারকাদের। তবে অনিন্দিতার এই পোস্টে লাইক দিতে দেখা গিয়েছে অভিনেত্রীর প্রাক্তন স্বামী গৌরব চট্টোপাধ্যায়কে।

পেশাগত জীবনের চেয়ে অনিন্দিতার ব্যক্তিগত জীবনটা বেশ ইন্টারেস্টিং। দুটো ব্যর্থ বিয়ে ও একটা ব্রেকআপের পর এখন অভিনেত্রী সিঙ্গল বলেই নিজেকে দাবি করে থাকেন। অনিন্দিতার বিয়ে হয়েছিল উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে। ২০১৩ সালের ১৭ জানুয়ারি সাতপাকে বাঁধা পড়েছিলেন অনিন্দিতা বোস ও গৌরব চট্টোপাধ্যায়। তবে তাঁদের সংসার বেশিদিন স্থায়ী হয়নি। তবে ডিভোর্স হওয়ার পরও অনিন্দিতা ও গৌরবের বন্ধুত্ব অটুট রয়েছে। গৌরবের সঙ্গে বিয়ের আগে অনিন্দিতার বিয়ে হয় চিত্রনাট্যকর ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে। সেই বিয়েও টেকেনি।

এরপরই অনিন্দিতা সম্পর্কে জড়ান মন্টু পাইলট খ্যাত সৌরভের সঙ্গে। টলিপাড়ায় সৌরভ-অনিন্দিতার সম্পর্কের রসায়ন বেশ গভীর ছিল। দুজনেই লিভ-ইনে থাকতেন। অনিন্দিতাকে কাজের সূত্রে মুম্বাই যেতে হত কিন্তু তাতেও তাঁদের সম্পর্কে কোনও ছেদ পড়তে দেখা যায়নি। এতকিছুর পরও সৌরভ-অনিন্দিতার সম্পর্ক টিকল না। এখন তাঁরা দুজনেই আলাদা থাকেন এবং নিজেদের ব্যক্তিগত জীবনে আনন্দে রয়েছেন।

অভিনয়ের পাশাপাশি অনিন্দিতা এখন নতুন কাজও শুরু করেছেন। নিজের পেন্টিং দক্ষতাকে অভিনেত্রী এখন সাইড পেশায় পরিণত করেছেন। কিছুদিন আগেই অনিন্দিতা কলকাতায় আসেন এবং তাঁর বন্ধু রাজ-শুভশ্রীর বাড়িতে আড্ডা দিতে দেখা গিয়েছে তাঁকে।

 

একুশে সংবাদ/হা.ক.প্র/জাহা

Link copied!