AB Bank
ঢাকা রবিবার, ২৩ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছবিতে গান গাইবেন স্বস্তিকা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১০:০৫ পিএম, ২৫ মে, ২০২৪
ছবিতে গান গাইবেন স্বস্তিকা

নায়িকা হিসেবে বহু চরিত্র দর্শকদের উপহার দিয়েছেন। বলিষ্ঠ অভিনয়ে বারবার দর্শকদের মুগ্ধ করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়এবার কী গানের পালা? টিনসেল টাউনে জোর গুঞ্জন, এই প্রথমবার বাংলা ছবিতে গান গাইবেন স্বস্তিকা। তাও আবার রবীন্দ্রসঙ্গীত।

শোনা যাচ্ছে, অরিন্দম ভট্টাচার্য পরিচালিত ‘দুর্গাপুর জংশন’ ছবিতে প্লেব্যাক করতে চলেছেন স্বস্তিকা। কোন গান গাইবেন? সূত্রের খবর মানলে অভিনেত্রীর কণ্ঠে শোনা যাবে ‘আজি ঝড়ের রাতে তোমার অভিসার…’ গানটি। স্বস্তিকা অভিনীত চরিত্রে কোনও অতীতের স্মৃতির সঙ্গে এই গান যুক্ত। চূড়ান্ত আবেগের এক মুহূর্তে গানটি শোনা যাবে বলেই খবর।

শিল্পশহর দুর্গাপুরের কিছু রহস্যজনক ঘটনা ঘটে, হয় একের পর এক খুন। এই খুনের কিনারা করতে মরিয়া এক সাংবাদিক। জানা গিয়েছে, এই সাংবাদিকের চরিত্রেই ‘দুর্গাপুর জংশন’ ছবিতে অভিনয় করছেন স্বস্তিকা। সিনেমায় কখনও গান না গাইলেও গানের প্রতি স্বস্তিকার ভালোবাসা ছোটবেলা থেকে। বাবা সন্তু মুখোপাধ্যায়ের সঙ্গে মিলে রবীন্দ্রসঙ্গীতও গেয়েছেন তিনি। তাই পরিচালকের প্রস্তাব পেয়েই নাকি রাজি হয়ে যান অভিনেত্রী।

শোনা গিয়েছে, চলতি মাসের শেষেই গানটি রেকর্ড করবেন স্বস্তিকা। তাঁর সঙ্গেই আবার গান রেকর্ড করবেন ইমন চক্রবর্তী। স্বস্তিকা ছাড়াও ‘দুর্গাপুর জংশন’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায়কে। ছবিতে রাফ অ্যান্ড পুলিশ অফিসার হয়েছেন অভিনেতা। স্বস্তিকার সঙ্গী হিসেবেই নাকি তাঁকে দেখা যাবে। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন একাবলী খান্না, রাজদীপ সরকার, প্রদীপ ধর। উল্লেখ্য, এর আগে ‘শিবপুর’ সিনেমাটি তৈরি করেছিলেন অরিন্দম। সেই ছবিতে স্বস্তিকার সঙ্গে দেখা গিয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায়কে। গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন মমতা শঙ্কর।

 

একুশে সংবাদ/ই.প.প্র/জাহা  
 

Link copied!