AB Bank
ঢাকা রবিবার, ২৬ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আতিফ আসলামের সঙ্গে যে কথা হলো সাদিয়া আয়মানের


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৫৯ পিএম, ২০ এপ্রিল, ২০২৪
আতিফ আসলামের সঙ্গে যে কথা হলো সাদিয়া আয়মানের

পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম। নিজ দেশের সীমানা ছাড়িয়ে তার ভক্ত আছে বিশ্বজুড়ে। বাংলাদেশেও আতিফের ভক্তসংখ্যা কম নয়। গতকাল (১৯ এপ্রিল) ঢাকার মঞ্চ মাতিয়েছেন এই সংগীতশিল্পী। দেশের অনেক ভক্তরা অংশ নিয়েছিলেন আতিফ আসলামের কনসার্টে। এ তালিকায় ছিলেন দেশের অনেক তারকারা। তাদের মধ্যে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া আয়মান।

 

অনেক আতিফ ভক্তের স্বপ্ন সরাসরি তার গান শোনার। তাই তো আতিফ আসলামের গতকালের কনসার্টে ছিল উপচে পড়া ভিড়। সাদিয়া আয়মানো আতিফের গান শুনতে গিয়েছিলেন। গানের ফাকে একবার এই সঙ্গীতশিল্পীর সঙ্গে সেলফি তুলেছেন সাদিয়া, যা শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

আতিফ আসলামের সঙ্গে ছবি তোলার অভিজ্ঞতা জানতে চাইলে গনমাধ্যমকে সাদিয়া বলেন, সরাসরি আতিফ আসলামের কনসার্টে যাওয়ার ইচ্ছা ছিল তাই গতকাল গিয়েছিলাম। হ্যা, খুব অল্প সময়ের জন্য আতিফ আসলামের সঙ্গে ছবি তোলার সুযোগ হয়েছিল।

আতিফের সঙ্গে কথা হয়েছে কিনা জানতে চাইলে সাদিয়া বলেন, খুব অল্প সময়ের জন্য আমাদের এক-দুইজনের সুযোগ হয়েছিল গ্রিনরুমে গিয়ে ছবি তোলার। তাই সেভাবে কথা বলা হয়নি। আমি তাকে বলেছিলাম যে, আপনার গান আমার খুব ভালো লাগে আমি কী একটা সেলফি তুলতে পারি। তার পর সুযোগ হলো। উনি খুব বিনয়ী মানুষ। সব মিলিয়ে বলবো দারুণ একটা অভিজ্ঞতা হয়েছে।

সাদিয়া আয়মান ছোটপর্দা জনপ্রিয় মুখ। ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম সিনেমা ‘কাজলরেখা’। প্রথম সিনেমা দিয়েই প্রশংসা পাচ্ছেন এই অভিনেত্রী। এছাড়াও ইদের একাধিক নাটকে অভিনয় করেছেন সাদিয়া আয়মান। মিজানুর রহমান আরিয়ান পরিচালিত নাটক তখন-যখন নাটকের জন্যও দর্শকের পাচ্ছেন দর্শকের ভালোবাসা।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!