AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বলিউড সিনেমার সেরা ১০ আইকনিক চুম্বন দৃশ্য


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:০৭ পিএম, ৭ এপ্রিল, ২০২৪
বলিউড সিনেমার সেরা ১০ আইকনিক চুম্বন দৃশ্য

বলিউড সিনেমা জগতের আলোচিত নায়ক নায়িকাদের  চুম্বন দৃশ্যের  ১০টি ঘটনা আজও আলোচনার রসদ জোগায়। কখনো রোমান্টিক দৃশ্যের প্রেমের তীব্র আকর্ষণ। আবার কখনো ধর্ষণ দৃশ্যের রূপায়নে বাস্তবিক যৌনতা কিংবা প্রেম। ভালোবাসা কিংবা প্রেমের সেরা অভিব্যক্তি প্রকাশ পায় চুমুতে। ধর্ষণের মতো জঘন্য ঘটনায় ও চুমু তার আপন আবেদন উজাড় করে দেয়।

শহর, বন্দর, গাঁয়ের মেঠোপথ জুড়ে এখন প্রেমের পাঁচালি ভেসে বেড়ায়। জলে স্থলে আকাশে, বাতাসে , চারিদিকে শুধু প্রেম আর প্রেম। প্রেমের হাটবাজারে কত আয়েশি শ্লোগান। রোজ ডে, প্রপোজ ডে , চকোলেট ডে, টেডি ডে, প্রমিস ডে, কিস ডে। ভালবাসার সেরা অভিব্যক্তি যদি চুমু হয় তবে আজ বলিউড সিনেমার ১০ আলোচিত দৃশ্য দেখে আসি। বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও সরগরম সিনেমা জগতে। কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন বেশ কিছু তারকারা।বলিউডের এমন কিছু আইকনিক চুম্বন দৃশ্য, চোখ বুলানো যাক।

মাধুরি সেই সময়ের সবচেয়ে আবেদন ময়ীদের একজন। পর্দা কাঁপানো দক্ষিণের এই নায়িকার ধর্ষণ দৃশ্যের চিত্রায়ণে ঠোঁট কেটে দিয়েছেন ভিলেন। ২০ বছর বেশী বয়সী বিনোদন খান্নার আচরণের কেঁদেছিল মাধুরি। যে কারণে বাকি জীবন এমন দৃশ্যে আর অভিনয় করেনি মাধুরি। মাধুরী দীক্ষিত ও বিনোদ খান্না ছবির ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ের সময় এতটাই বুদ হয়েছিলেন যে চুমু খেতে খেতে মাধুরীর ঠোঁটই কেটে দিয়েছিলেন।

ধুম ২‍‍` ঐশ্বর্যর জীবনে বহুলচর্চিত একটি ছবি। যেই ছবির জন্য সবসময়েই লাইমলাইটে রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন ও হৃত্বিক রোশন। ছবিতে ঐশ্বর্য রাই এবংহৃতিকের অন্তরঙ্গতা সকলের নজর কেড়েছিল। তাদের লিপ লক  নিয়ে আজও সরগরম সিনেমা জগতের আলোচনা।

ঋষি কাপুর ও ডিম্পল কাপাডিয়ার প্রথম ছবি ববি-তে লিপ-লকের দৃশ্যে আসমুদ্র-হিমাচল নড়ে গিয়েছিল। যা  আজও দর্শকদের মনে গভীর ছাপ রয়ে গেছে।

রাজা হিন্দুস্তানি ছবির শুটিংয়ে বলিউডের মি.পারফেকশনিস্ট আমির খান ও করিশ্মা কাপুরের ঘনিষ্ঠ চুম্বন বলিউডের অন্যতম জনপ্রিয় চুম্বনের দৃশ্য বলে ধরা হয়।

জব তক হ্যায় দান ছবিতে বলিউডের ব়োম্যান্স কিং শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের চুম্বন ভক্তদের নজর কেড়েছিল মুহূর্তে। যা আজও বলিউডের সেরা চুম্বনের মধ্যে একটি।

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‍‍` গোলিওকি রাসলীলা: রামলীলা‍‍` ছবিটি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের জীবনে ভীষণ স্পেশ্যাল। কারণ এই ছবির সেটেই প্রেমে পড়েছিলেন এই কাপল।  রামলীলা ছবির সেটে তাদের সম্পর্ক অনেক বেশি গাঢ় হয়েছিল। ছবির সেটে তাদের সম্পর্কের রসায়ন নজরে এসেছিল কলাকুশলীদের। ছবির গানের চুম্বন দৃশ্যেই  দুজনের রসায়ন প্রথম নজর কেড়েছিল।

রণবীর কাপুর ও অনুষ্কা শর্মা ব্যান্ড বাজা বরাত ছবিতে অন্তরঙ্গে চুম্বনে লিপ্ত হয়েছিলেন। ঘনিষ্ঠ দৃশ্যের অভিনয় মুহূর্তে নজর কেড়েছিল নেটিজেনদের।

যব ইউ মেট ছবিতে শাহিদ কাপুর ও করিনা কাপুরের চুম্বনের দৃশ্য আজও ভাইরাল নেটদুনিয়ায়। একসময়কার বলিউডের সেরা ব়োম্যান্টিক জুটি হিসেবেই তাদের মানা হতো।

হে রাম ছবিতে রানি মুখার্জির সঙ্গে কমল হাসানের ব়োম্যান্টিক দৃশ্য আরও শিরোনামে। ছবিতে রানির সাহসী  লিপ-লক  মুহূর্তে নজর কেড়েছিল নেটিজেনদের।

 

একুশে সংবাদ/ই.ট.প্র/জাহা

 

Link copied!