AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশি পরিচালক-প্রযোজকের ওপর ক্ষুব্ধ ভারতীয় অভিনেত্রী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১২ পিএম, ৩০ মার্চ, ২০২৪
বাংলাদেশি পরিচালক-প্রযোজকের ওপর ক্ষুব্ধ ভারতীয় অভিনেত্রী

পশ্চিমবঙ্গের দর্শকপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেন। তবে ইন্ডাস্ট্রিতে সবাই তাকে ‘ঋ’ নামেই চেনেন। কিছুদিন আগে বাংলাদেশের একটি চলচ্চিত্রে কাজ করেন এই অভিনেত্রী। কিন্তু শুটিং শেষ হওয়ার দেড় মাস পেরিয়ে গেলেও এখন পর্যন্ত তার পারিশ্রমিক দেননি বলে অভিযোগ করেছেন তিনি।


শুধু তাই নয়, পরিচালক-প্রযোজক তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন বলেও জানান ঋতুপর্ণা। টাকা না পেয়ে বাংলাদেশের পরিচালক-প্রযোজকের ওপর খেপেছেন তিনি। এমনকি বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও পোস্ট দিয়েছিলেন এই অভিনেত্রী। যদিও পরে সেটা মুছে দেন ঋতুপর্ণা।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে এ প্রসঙ্গে মুখ খুলেছেন ঋতুপর্ণা। এসময় বাংলাদেশের পরিচালক-প্রযোজকের ওপর ক্ষোভ ঝেড়েছেন তিনি।

ঋতুপর্ণা বলেন, প্রায় তিন লাখ টাকা পাই তাদের কাছে। আমার কাছে এটা অনেক বড় অঙ্কের টাকা। অনেক দিন ধরে বসে আছি। গত দেড় মাস ধরে ক্রমাগত পরিচালককে ফোন করে যাচ্ছি, তিনি ফোন রিসিভ করছেন না, যোগাযোগ পুরোপুরি বন্ধ।

এখন আমার উদ্বেগ হচ্ছে, টাকা পাব তো! শেষমেশ বাধ্য হয়ে ফেসবুকে লিখি। আমি গত ২৮ মার্চ প্রোডাকশনের লোকেদের সঙ্গে কথা বলি, তখন আমার সঙ্গে খুবই খারাপ ব্যবহার করা হয়। কেন আমি টাকা চাচ্ছি, সেটাতেই তাদের আপত্তি। সেটা আমার খারাপ লাগায় ফেসবুকে লিখি। না হলে আমি তেমন মানুষ নই যে, ফেসবুকে নিজের ব্যক্তিগত জীবন তুলে ধরব।

বাংলাদেশি সিনেমায় অভিনয় করে ক্ষুব্ধ কলকাতার ঋ

অভিনেত্রী আরও বলেন, আসলে টাকা পাঠানো নিয়ে সমস্যা। আমি এই মুহূর্তে বুঝে উঠতে পারছি না, কী সমস্যা হচ্ছে। এর আগে শ্রীলঙ্কায় কাজ করেছি, কোনো সমস্যা হয়নি। এবারই প্রথম বাংলাদেশে কাজ করতে গিয়ে এমন ভয়ঙ্কর অভিজ্ঞতা হলো। বুঝতে পারছি না, আমার কী করণীয়। তবে একটা শিক্ষা হয়েছে। ভবিষ্যতে ডলারে কাজ করব। টাকায় কোনো আর্থিক আদান-প্রদান না হয় সে বিষয়টি খেয়াল রাখব।

তবে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার পরই প্রযোজক টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন বলে জানিয়েছেন ঋতুপর্ণা। কিন্তু ওই পরিচালক-প্রযোজকের নাম প্রকাশ করেননি তিনি।

শুধু যে বাংলাদেশের পরিচালক-প্রযোজকের ওপর ক্ষুব্ধ ঋতুপর্ণা, বিষয়টি এমন নয়। বাংলাদেশের আতিথেয়তারও বেশ প্রশংসা করে্ন তিনি। এ প্রসঙ্গে ঋতুপর্ণা বলেন, ওখানকার মানুষ খুবই অতিথিপরায়ণ। খুবই ভালো অ্যাপায়ন পেয়েছি। আমার জুতা থেকে ব্যাগ বয়ে দেওয়ারও লোক ছিল।

অন্যদিকে, টালিউডে জুতা তো দূরের বিষয়, ব্যাগ নিতে বললেও মুখ বাঁকা করে। দুই ইন্ডাস্ট্রিতেই ভালো-খারাপ দিক রয়েছে। সবই ঠিক ছিল। কিন্তু টাকাপয়সা নিয়ে কেন এমন হলো বুঝলাম না। তবে ওরা কথা দিয়েছে, টাকাটা যত দ্রুত সম্ভব দিয়ে দেবে। টাকাটা পাওয়া অবধি অপেক্ষা করব।

প্রসঙ্গত, ২০০৯ সালে ‘লাভ ইন ইন্ডিয়া’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে নাম লেখান ঋতুপর্ণা। পরবর্তীতে ‘গান্ডু’, ‘কয়েকটি মেয়ের গল্প’র মতো বেশ কিছু সিনেমায় অভিনয় করেন তিনি। তবে ২০১৫ সালে ‘কসমিক সেক্স’ সিনেমায় সাহসী দৃশ্যে অভিনয় করে ব্যাপক সমালোচিত হন তিনি।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!