AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কর্মকর্তা নেবে ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়


Ekushey Sangbad
চাকরি ডেস্ক
১২:১৪ পিএম, ৬ মে, ২০২৪
কর্মকর্তা নেবে ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়

জনবল নিয়োগে জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়টি ১৪ ক্যাটাগরির পদে পঞ্চম থেকে সপ্তম গ্রেডে ৫১ জন কর্মকর্তা নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। 

এই বিশ্ববিদ্যালয়ে পঞ্চম গ্রেডে সাতজন উপ–রেজিস্ট্রার; তিনজন উপ-মাদরাসা পরিদর্শক; একজন উপপরীক্ষা নিয়ন্ত্রক; তিনজন উপপরিচালক (অর্থ ও হিসাব); একজন উপপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) এবং দুজন উপপরিচালক (কারিকুলাম উন্নয়ন ও মূল্যায়ন কেন্দ্র) পদে নিয়োগ দেয়া হবে। এসব পদে আবেদনের সর্বোচ্চ বয়স ৪৫ বছর। বেতন স্কেল হবে ৪৩ হাজার থেকে ৬৯ হাজার ৮৫০ টাকা।

সপ্তম গ্রেডে ১৫ জন সহকারী রেজিস্ট্রার; চারজন সহকারী পরিদর্শক; আটজন সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক; তিনজন সহকারী পরিচালক (অর্থ ও হিসাব); একজন সহকারী পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন); একজন সহকারী পরিচালক (কারিকুলাম উন্নয়ন ও মূল্যায়ন কেন্দ্র); একজন কোর্স কারিকুলাম বিশেষজ্ঞ এবং একজন সহকারী পরিচালক (জনসংযোগ) নিয়োগ দেওয়া হবে। এসব পদে আবেদনের সর্বোচ্চ বয়স ৪০ বছর। বেতন স্কেল হবে ২৯ হাজার থেকে ৬৩ হাজার ৪১০ টাকা।

 আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে চাকরির নির্ধারিত ফরম ডাউনলোডের পর পূরণ করে পাঠাতে হবে। পৃথক আবেদনপত্রের সঙ্গে নির্ধারিত তথ্যছক পূরণ করে বিজ্ঞপ্তিতে উল্লিখিত প্রয়োজনীয় কাগজপত্রসহ আট সেট আবেদনপত্র রেজিস্ট্রার, ইসলামী আরবি বিশ্ববিদ্যালয় বরাবর ডাকযোগে/কুরিয়ার সার্ভিস অথবা সরাসরি পাঠাতে হবে। প্রার্থীর যোগাযোগের বর্তমান ঠিকানা লিখিত ১০ টাকার ডাকটিকিটসহ ২৫×১১ সেন্টিমিটার/১০×সাড়ে ৪ ইঞ্চি আকারের দুটি ফেরত খাম আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। প্রতিটি পদের যোগ্যতা, শর্তাবলি ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে

আবেদন ফি: ‘রেজিস্ট্রার, ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়’, অগ্রণী ব্যাংক, সাতমসজিদ রোড শাখা, ঢাকার অনুকূলে অগ্রণী ব্যাংকের যেকোনো শাখা থেকে ১,০০০ টাকা মূল্যের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে ব্যাংক ড্রাফট/পে-অর্ডার নম্বর, ব্যাংকের নাম, টাকার পরিমাণ ও তারিখ উল্লেখ করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়, বাড়ি নম্বর-১২৪/২২, ব্লক-এ, সড়ক নম্বর-৩, পশ্চিম ধানমন্ডি, বছিলা, মোহাম্মদপুর, ঢাকা-১২৩১।

আবেদনের সময়সীমা: আগ্রহী প্রার্থীরা আগামী ২০ মে, ২০২৪ পর্যন্ত আবেদন করতে পারবেন।

একুশে সংবাদ/এস কে    
 

Link copied!