AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গৃহকর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করে সমালোচনার মুখে সুপারস্টার রজনীকান্ত।


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৩২ পিএম, ৬ মার্চ, ২০২৪
গৃহকর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করে সমালোচনার মুখে সুপারস্টার রজনীকান্ত।

তারকাদের মাঝে মধ্যেই গৃহকর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করতে দেখা যায় । এতে সমালোচনার মুখেও পড়েন তারা। এবার গৃহপরিচারিকার সঙ্গে দুর্ব্যবহার করে সমালোচনার মুখে পড়েছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।


রজনীকান্তের মতো এত বড় সুপারস্টারের এমন আচরণে রীতিমতো হতবাক নেটিজেনরা। গৃহকর্মীর সঙ্গে দুর্ব্যবহার করার বিষয়টি যেন কোনোভাবেই মেনে নিতে পারছেন না নেটিজেনরা। মূলত এ কারণেই ভক্তদের তোপের মুখে পড়েছেন দক্ষিণী এই সুপারস্টার।

ভারতীয় ধনকুবের শিল্পপতি রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানির প্রাক-বিয়ের অনুষ্ঠানে পরিবার নিয়ে উপস্থিত হয়েছিলেন রজনীকান্ত। আর সেখানেই গৃহকর্মীর সঙ্গে এমন বাজে আচরণ করেন তিনি।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়— পরিবারের অন্য সদস্যদের নিয়ে হেঁটে যাচ্ছেন রজনীকান্ত। তাদের সঙ্গে ব্যাগ বয়ে নিয়ে যাচ্ছেন এক গৃহকর্মী। রজনীকান্তকে দেখে ছবি তুলতে চান চিত্রগ্রাহকরা।

 

পাপারাজ্জিদের আবদার রাখতে ক্যামেরায় পোজ দেবেন রজনীকান্ত, ঠিক এমন সময় অভিনেতা দেখেন গৃহকর্মীও তাদের সঙ্গে দাঁড়ানো। এরপর তাকে সেখানে সরে যেতে বলেন তিনি। গৃহকর্মী অভিনেতার কথা মতো সরে যাওয়ার পরই ক্যামেরায় পোজ দেন রজনীকান্ত।

 

ভিডিওতে যে ভঙ্গিতে গৃহকর্মীকে সরে যেতে বলেছেন রজনীকান্ত, সেটা মোটেও ভালোভাবে মেনে নিতে পারেননি নেটিজেনরা। কারণ, ভারতের অধিকাংশ সিনেমাপ্রেমীরা রজনীকান্তকে ‘নয়ণের মণি’ বলে মন্তব্য করে থাকেন।

 

ভিডিওটি দেখার পর নেটিজেনদের অনেকে বলছেন— এটি রজনীকান্তের সস্তা আচরণ। তবে বিষয়টি নিয়ে নেটদুনিয়ায় চর্চা চললেও এখনও মুখে কুলুপ এঁটে আছেন রজনীকান্ত।

 

একুশে সংবাদ / সাএ

 

 

Link copied!