AB Bank
ঢাকা রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাকিব খান থাকছেন নিপুণের প্যানেলে?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৩৮ পিএম, ৩ মার্চ, ২০২৪
শাকিব খান থাকছেন নিপুণের প্যানেলে?

আসন্ন শিল্পী সমিতির নির্বাচন নিয়ে আসছে এক একটি নতুন বার্তা। এবার গুঞ্জন ভেসে বেড়াচ্ছে ঢালিউড কিং শাকিব খান নিপুণের প্যানেলে নির্বাচন করতে যাচ্ছেন।

 

তবে এই গুঞ্জন শুরু হয়েছে ঢাকাই সিনেমার অভিনেতা অমিত হাসানের একটি বক্তব্যের পরে। চিত্রনায়ক অমিত হাসান শিল্পী সমিতির পিকনিকে গিয়ে বলেন, তিনি যখন সাধারণ সম্পাদক ছিলেন তখন শাকিব খান সভাপতি ছিলেন।

সেই প্রেক্ষিতে আসন্ন নির্বাচনে শাকিবকে আনার চেষ্টা করছেন অমিত হাসান। তবে অমিত হাসানের নির্বাচনের বিষয়টি সত্য। তিনি নিপুণের প্যানেল থেকে নির্বাচন করছেন। কিন্তু কি পদে তা এখনও চূড়ান্ত হয়নি। তবে খুব শিগগির সেই ঘোষণা দেবেন অভিনেতা। এর আগে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মিশা সওদাগরের বিরুদ্ধে জয়লয়াভ করেন অমিত হাসান।

এদিকে ২ মার্চ (শনিবার) ঢাকার অদূরে আশুলিয়ার পিয়াংকা শুটিং হাউজে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন। সেখানে চিত্রনায়িককা নিপুণ পিকনিকের আগে দ্বি-সাধারণ সভায় সাধারণ সম্পাদকের প্রতিবেদনে ৯ নং একটি বার্তায় জায়েদ খানের সদস্যপদ বাতিলের ঘোষণা দেন।

সেখানে তিনি আরও জানান, কোনো সাংগঠনিক দুর্বলতা না পেয়ে জনাব জায়েদ খান ব্যক্তিগত আক্রোশ ধারাবাহিক ভাবে চলচ্চিত্র শিল্পী সমিতিসহ সাধারণ সম্পাদকের নামে মিথ্যা, মনগড়া, কুরুচিপূর্ণ কল্পকাহিনী সাংবাদিক সম্মেলন, ইউটিউব, ফেসবুক ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করায় গত বছর এপ্রিলের দুই তারিখে সভায় সর্বসম্মতিক্রমে জনাব জায়েদ খানের সদস্যপদ বাতিল করা হয় বলে অবগত করেন বর্তমান কমিটির সাধারণ সম্পাদক নিপুণ আক্তার।

জানা গেছে, এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দুটি প্যানেলে নির্বাচন হবে। একটি হলো মিশা-ডিপজল প্যানেল অন্যটি অমিত হাসান-নিপুণ প্যানেল। নির্বাচনটি এপ্রিলের ১৯ তারিখ অনুষ্ঠিত হবে।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!