AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৩৩ দিন ধরে দুবাইয়ে আটকে আছেন ব্রিটিশ অভিনেত্রী সোফিয়া হায়াত


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৪৪ পিএম, ২ ফেব্রুয়ারি, ২০২৪
৩৩ দিন ধরে দুবাইয়ে আটকে আছেন ব্রিটিশ অভিনেত্রী সোফিয়া হায়াত

দুবাইতে বিগত ৩৩ দিন ধরে আটকে আছেন ব্রিটিশের জনপ্রিয় মডেল--গায়িকা সোফিয়া হায়াত। অজানা কারণে তার উপরে ভ্রমণ নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে বলে দাবি করেছেন তিনি।

 

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) নিজের ইনস্টাগ্রামের একটি ভিডিওতে এসব তথ্য জানান সোফিয়া। শুধু তাই নয়, কাঁদতে কাঁদতে ভিডিওর ক্যাপশনে বিস্তারিত বর্ণনাও করেছেন এই অভিনেত্রী।

সোফিয়া বলেন, ভ্রমণ নিষেধাজ্ঞাসহ বিগত ৩৩ দিন ধরে দুবাইয়ে আটকে আছি আমি। প্রতিদিন সংগ্রাম করতে হচ্ছে আমাকে। মামলার বিষয়ে আমি কথা বলতে পারব না এবং বলবও না।

আমার লন্ডনের বাড়িতে যেতে চাই আমি। কারণ সেখানে আমার জীবন আটকে আছে। আমি ক্লিনিকসহ দুটো ব্যবসা চালু করেছি। কিন্তু এক মাস ধরে সেগুলো বন্ধ রয়েছে। ইতোমধ্যে আমার আয়ের পথ বন্ধ হয়ে গেছে। দুবাইয়ে আমার সঞ্চিত অর্থ খরচ করছি আমি। থানায় আসা-যাওয়া, বাসা ভাড়া, খাবার বাবদ প্রতি সপ্তাহে ১ হাজার পাউন্ড খরচ হচ্ছে। পাশাপাশি লন্ডনের বাড়ির বিলও আমাকে পরিশোধ করতে হচ্ছে।

আমার মামলার বিষয়ে পুলিশ খুবই সহযোগিতা করছে। তারা আমাকে জানায়, খুব শিগগিরই এই সমস্যার সমাধান হবে। একটি সিস্টেমের মাধ্যমে আমি বাড়ি ফিরে যাব। কিন্তু কত দিনের মধ্যে সমাধান হবে সেটার কোনো নিশ্চয়তা নেই। মামলাটি আগেই বাদ পড়েছে, এখন একটু সময় প্রয়োজন।

আমি কখনও চিন্তাও করিনি আমার সঙ্গে এমন কিছু ঘটবে। আমি দারুণ কিছু সহযোগিতা পরায়ণ মানুষ পেয়েছি, তাদের মধ্যে পুলিশও রয়েছে। তাদের প্রতি ভীষণ কৃতজ্ঞ আমি।

আমি দুবাই ছেড়ে যেতে পারব না জেনে মানসিক চাপ অনুভব করি। আমি কোনো পরিকল্পনা করতে পারি না। আমি জানি না কখন বাড়ি ফিরব। আমি আমার বাড়ি, কুকুর এবং ব্যবসাকে মিস করছি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!