AB Bank
ঢাকা রবিবার, ১২ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন মীরা চোপড়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:২৪ পিএম, ৩১ জানুয়ারি, ২০২৪
এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন মীরা চোপড়া

একের পর এক তারকার বিয়েতে মুখরিত হয়ে উঠেছে সিনেমাপাড়া। মাস কয়েক আগেই গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রিয়াঙ্কা-পরিণীতির চাচাতো বোন মীরা চোপড়া।

 

জানা গেছে, মার্চেই নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হবেন মীরা। দীর্ঘদিনের প্রেমিক সন্দীপ সিংয়ের সঙ্গেই সাতপাকে বাঁধা পড়বেন এই অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে মীরা বলেন, মার্চে আমাদের বিয়ে। এ মাসেরই কোনো একটি দিন বিয়ের জন্য চূড়ান্ত করা হয়েছে। জমকালো আয়োজনেই রাজস্থানে বিয়ে করব আমরা। আর বিয়ের বিস্তারিত তথ্য সময়ের সঙ্গে সঙ্গে জানানো হবে বলেও জানান এই অভিনেত্রী।

জানা গেছে, মীরার চাচাত বোন প্রিয়াঙ্কা-পরিণীতিকেও নিমন্ত্রণ করা হবে। সে সময় যদি প্রতিশ্রুতি দেওয়া কোনো কাজ তাদের হাতে না থাকে, তবে তারা বিয়েতে উপস্থিত থাকবেন বলেও জানিয়েছেন মীরা।

২০০৫ সালে তামিল ভাষার ‘আনবে আরুইরিয়ে’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন মীরা। এরপর তেলেগু, কন্নড় ভাষার সিনেমায় অভিনয় করে পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি।

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করার কিছুদিন পর ২০১৪ সালে ‘গ্যাং অব গোস্টস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন মীরা। ইতোমধ্যে বেশ কয়েকটি হিন্দি সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!