AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী পূজা,বাড়িতে আগুন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৫৭ পিএম, ১৮ জানুয়ারি, ২০২৪
অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী পূজা,বাড়িতে আগুন

অনেক বড় দুর্ঘটনা থেকে অল্পের জন্য প্রাণে বাঁচলেন টালিউড অভিনেত্রী পূজা ব্যানার্জি। গ্যাস সিলিন্ডার লিক করে আগুন লেগেছিল অভিনেত্রীর বাড়িতে। ঘটনার সময় পরিবারের সব সদস্যদের সঙ্গে উপস্থিত ছিলেন টালি তারকা।

 

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আগুন লাগলেও বড় কোনো ক্ষয়ক্ষতি হয়নি। বাড়ির সবাই সুস্থ রয়েছেন। আর ঘটনার বিষয়টি অভিনেত্রী নিজেই নিশ্চিত করেছেন সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে।

বাড়িতে আগুন, অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী পূজা

এ অভিনেত্রী লিখেছেন, ‘অল্পের জন্য বেঁচে গেছি। বাড়িতে আগুন লেগেছিল। ভগবানের দয়ায় আমি ও পরিবার এই দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছি।

পূজা মুম্বাই থাকলেও মাঝে মাঝে টালিপাড়ায় কাজ করেন তিনি। রিয়েলিটি শোয়ের বিচারক হওয়ার পাশাপাশি ওয়েব সিরিজ ‘ক্যাবারে’-তে দেখা যাবে তাকে। সিরিজটিতে তার সঙ্গে দেখা যাবে সত্যম ভট্টাচার্য, শান্তিলাল মুখার্জিকে। এতে একজন নৃত্যশিল্পীর চরিত্রে অভিনয় করছেন পূজা। আর সত্যম হচ্ছেন নকশাল নেতা। ছয় ও সাত দশকের কলকাতার দৃশ্য উঠে আসবে সিনেমাটিতে।

Puja Banerjee shares throwback vacation pictures from sun-kissed beaches of  Goa | Photogallery - ETimes

পূজাকে টালিউডেরও কয়েকটি সিনেমায় দেখা গেছে। অভিনেতা দেবের সঙ্গে ‘চ্যালেঞ্জ টু’, ‘হইচই আনলিমিটেড’ দর্শকপ্রিয়। অন্যদিকে টেলিভিশনেও পরিচিতি রয়েছে তার। ‘দেব কা দেব মহাদেব’ ধারাবাহিকে তার অভিনয় মুগ্ধ করেছিল সবাইকে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!