AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খুনের ১১ দিন পর মডেলের পচাগলা দেহ উদ্ধার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৫৫ পিএম, ১৩ জানুয়ারি, ২০২৪
খুনের ১১ দিন পর মডেলের পচাগলা দেহ উদ্ধার

একের পর এক তারকার মৃত্যুর খবরে যেন মেঘাচ্ছন্নতায় ভুগছে ভারত। এবার পাঞ্জাবের সাবেক মডেল দিব্যা পাহুজাকে গুলি করে হত্যা করেছেন পাঁচ দুর্বৃত্ত। হত্যার এক সপ্তাহ পর পাশের রাজ্য হরিয়ানার একটি খাল থেকে তার মরদেহ উদ্ধার করেছে ভারতীয় পুলিশ।

 

শনিবার (১৩ জানুয়ারি) এক প্রতিবেদনে এসব তথ্য জানিয়েছে ভারতীয় এক গণমাধ্যম।

পুলিশ জানায়, গত ২ জানুয়ারি দিব্যাকে পাঞ্জাবের গুরগাঁওয়ের একটি হোটেলে নিয়ে যান পাঁচ ব্যক্তি। এরপর সেখানে তাকে মাথায় গুলি করে হত্যা করেন তারা। ইতোমধ্যে সেখানকার সিসি ক্যামেরার ফুটেজে সংগ্রহ করেছে পুলিশ।

ওই ফুটেজে দেখা যায়, দিব্যাকে হত্যার পর একটি গাড়িতে করে তার লাশ নিয়ে যাওয়া হয়। এরপর পাঞ্জাবের ভাকরা খালে মডেলের লাশটি ফেলে দেওয়া হলে পানিতে ভেসে ভেসে প্রতিবেশী হরিয়ানা রাজ্যে চলে যায়।

পরে হরিয়ানার তোহনা থেকে গুরুগ্রাম পুলিশের একটি দল সেই খাল থেকে উদ্ধার করে দিব্যার মরদেহ। সেখান থেকে লাশ উদ্ধার করে দিব্যার পরিবারের কাছে ছবি পাঠানো হলে তারা মরদেহ সনাক্ত করেন। ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে দিব্যার মরদেহ।

ভারতীয় পুলিশের তথ্য অনুযায়ী, মূলত এক হোটেল মালিককে অশ্লীল ছবি দেখিয়ে ব্ল্যাকমেল করার অভিযোগেই হত্যা করা হয়েছে দিব্যাকে। এছাড়া তৎকালীন প্রেমিক ও গুরুগ্রামের গ্যাংস্টার সন্দীপ গাদোলির ভুয়া এনকাউন্টারে জড়িত থাকার অভিযোগে ২০১৬ সাল থেকে কারাগারে ছিলেন দিব্যা। গেল বছরের জুনে জামিনে ছাড়া পেয়েছিলেন এই মডেল।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!