AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিগারেট ‘নিষিদ্ধ’ শহরে কী করছেন আসিফ?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৪৭ পিএম, ১২ জানুয়ারি, ২০২৪
সিগারেট ‘নিষিদ্ধ’ শহরে কী করছেন আসিফ?

বাংলা গানের যুবরাজ খ্যাত কণ্ঠশিল্পী আসিফ আকবর। বাকি শিল্পীদের থেকে তার কণ্ঠ আলাদা হওয়ায় শ্রোতারা সহজেই তাকে চিনে নেন।

 

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট করেন এ শিল্পী।

পোস্টে কণ্ঠশিল্পী আসিফকে দেখা গেল ভারতীয় রাজ্য সিকিমের রাজধানীতে। সেখানে ভ্রমণে গিয়েছেন তিনি। আর সে ভ্রমণের অভিজ্ঞতায় রীতিমতো মুগ্ধ হয়েছেন তিনি। মুগ্ধতা প্রকাশ করেন সামাজিক যোগাযোগমাধ্যমেও।

বেশ কিছু ছবি পোস্ট করে ক্যাপশনে আসিফ লেখেন, ‘গ্যাংটক, সিক্কিম। দ্য গ্রিন সিটি অব ইন্ডিয়া। পলিথিন, প্লাস্টিক, সিগারেটের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা এক শহরের নাম। পরিস্কার-পরিচ্ছন্ন সবুজ শান্ত ফুলেল শহর। এখানকার মানুষ উচ্চস্বরে কথা বলে অভ্যস্ত নয়।’


তিনি আর লেখেন, ‘উৎসবমুখর গ্যাংটকে গণ্ডগোল নেই একদম, আছে ধুলাবালি শব্দদূষণ আর সীসামুক্ত নিঃশ্বাসের গ্যারান্টি। ভালবাসা অবিরাম।’

প্রসঙ্গত, বাংলাদেশের জনপ্রিয় পপ-ধারার সঙ্গীতশিল্পী ও অভিনেতা আসিফ আকবর। ২০০১ সালে প্রকাশিত তার প্রথম সঙ্গীত এ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’ এর মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন তিনি। ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত অ্যালবাম বিক্রিতে শীর্ষে ছিলেন আসিফ। তার প্রথম অ্যালবাম ৫.৫ মিলিয়ন বৈধ কপি বিক্রি হয়েছিল, যা বাংলাদেশের অডিও ইতিহাসে এখন পর্যন্ত সর্বোচ্চ। এছাড়া ২০১৯ সালে ‍‍`গহীনের গান‍‍` চলচ্চিত্রের মধ্য দিয়ে নিজেকে অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেন।

আসিফ আকবরের উল্লেখযোগ্য গানগুলোর মধ্যে রয়েছে: তুমিই সুখী হও, তুমিও কাঁদবে একদিন, দরদিয়ারে, খনো জোঁসনা দেখি, জবাব দাও, কিছু ভুল কিছু স্মৃতি, হৃদয়ে রক্তক্ষরণ, বাতাসে প্রেম উড়িয়ে দিও প্রভৃতি।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!