AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বছরের শুরুতে সুখবর দিলেন জয়া আহসান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:২৮ পিএম, ২ জানুয়ারি, ২০২৪

এপার-ওপার দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তবে বর্তমানে এবার বাংলার থেকে ওপার বাংলা টালিউডের কাজে ব্যস্ত দেখা যায় তাকে। সম্প্রতি ডেবিউ করেছেন বলিউডে। বছরের শেষ মুহূর্তে ডিসেম্বরে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘কড়ক সিং’। এবার বছরের প্রথম দিনই সুখবর জানালেন জয়া।

সোমবার সোশ্যাল মিডিয়া ফেসবুকে ‘ভূতপরী’ সিনেমার পোস্টার শেয়ার করে মুক্তির তারিখ জানিয়েছেন জয়া। আগামী ৯ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

প্রকাশ হওয়া পোস্টারে অভিনেত্রীকে ভূতপরীর সাজে দেখা গেছে। ভূতপরী সেজে গাছের ডালে পা ঝুলিয়ে বসে আছেন। পাশাপাশি তার পেছনে রয়েছে পরীর মতো দুটি ডানা।

জয়া পোস্টারের ক্যাপশনে লিখেছেন, ‘মানুষ মরে ভূত হলে ভূত মরে কি পরী হয়? আলাপ হবে ভূতপরীর সঙ্গে।’

ভৌতিক গল্পের সঙ্গে সিনেমাটিতে জড়িয়ে রয়েছে ক্রাইম ও থ্রিলার। কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক নিবেদিত এই ছবির নাম ভূমিকায় রয়েছেন জয়া আহসান। এছাড়া বাচ্চা ছেলেটির চরিত্রে রয়েছেন বিশান্তক মুখার্জি। সিনেমাটিতে আরও রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখার্জি প্রমুখ।

আসছে ৯ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে   ‘ভূতপরী’ সিনেমাটি। অনেক আগেই এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন জয়া। সব কাজ শেষ করে অপেক্ষা ছিল মুক্তির। অবশেষে সেই অপেক্ষা কাটছে। এ সিনেমার পরিচালক ভারতের সৌকর্য ঘোষাল। একই পরিচালকের ‍‍`ওসিডি‍‍` নামের ছবিতেও দেখা যাবে জয়াকে।

এর আগে নতুন বছর উপলক্ষে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা জানিয়েছেন এই অভিনেত্রী। সোশ্যালে একটি ভিডিওবার্তায় সবার উদ্দেশে তিনি বলেন, নতুন বছরকে স্বাগত জানানোর মুহূর্তটি অবশ্যই আনন্দের। আমরা সবাই একসঙ্গে আনন্দ প্রকাশ করতে চাই। তবে এই আনন্দ যেন অন্যের মৃত্যুর কারণ হয়ে না দাঁড়ায়।

 

একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!