AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মধ্যরাতে মুখ লুকিয়ে শহর ছাড়লেন সাইফ-পুত্র ও তার প্রেমিকা (ভিডিও)


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৩৮ পিএম, ১ জানুয়ারি, ২০২৪
মধ্যরাতে মুখ লুকিয়ে শহর ছাড়লেন সাইফ-পুত্র ও তার প্রেমিকা (ভিডিও)

বছরের শেষে বহু বলিউড জুটি মুম্বাই ছেড়ে উড়ে গেলেন ছুটি কাটাতে। তার মধ্যে সইফ আলি খান, কারিনা কাপূর খান, রণবীর কাপূর, আলিয়া ভাট্ট, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবাণীসহ অনেকেই রয়েছেন। সেই দীর্ঘ তালিকায় যোগ হয়েছে সাইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান এবং তার চর্চিত প্রেমিকা শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারির নাম।

দু’জনের প্রেমের গুঞ্জন সেই ২০২২ সাল থেকে। কিন্তু সম্পর্ক নিয়ে লুকোচুরি এখনও কাটেনি। তাই বিমানবন্দরে দু’জনেই ঢুকলেন মুখ লুকিয়ে।

প্রথম যখন ইব্রাহিমের সঙ্গে একটি ডিনার ডেটে গিয়েছিলেন পলক, সেই সময় ক্যামেরা দেখেই মুখ লুকিয়ে ফেলেছিলেন। পরে প্রশ্ন করায় জানান, তার মা শ্বেতা নাকি জানতেন না তিনি কোথায়। তাই চাননি, তার ছবি তোলা হোক।

২০২২ সাল থেকেই বহু বার পলক এবং ইব্রাহিমকে একসঙ্গে দেখা গিয়েছিল। কিন্তু দু’জনের কেউই প্রকাশ্যে তাদের সম্পর্ক নিয়ে সেভাবে কথা বলেননি। ইব্রাহিম কখনও কখনও একটু হেঁয়ালি করে মন্তব্য করলেও পলক একটি সাক্ষাৎকারে স্পষ্ট বলে দিয়েছিলেন, তারা শুধুই বন্ধু।

সে যা-ই হোক, সেই ‘প্রিয় বন্ধু’র সঙ্গেই রোববার সন্ধ্যাটা কাটালেন পলক। বছরের শেষ রাতে একসঙ্গেই পার্টি করছিলেন তারা। হঠাৎ ঘড়ির কাঁটা ১২টায় পৌঁছতেই ঠিক যেন সিন্ডারেলার মতো দু’জনেই ছুট মারলেন। গা়ড়ি করে সোজা বিমানবন্দরে। তবে বিমানবন্দরে ছবিশিকারিদের ফাঁকি দিতে পারেন, এমন কপাল এখনও খুব বেশি তারকার হয়নি। তাই তারাও বাদ পড়েননি।

ক্যামেরার ঝলকানি দেখেই ইব্রাহিম টুপি দিয়ে মুখ লুকিয়ে ফেলেন। পলকও ক্যামেরা দেখে মুখ ঘুরিয়ে নেন। এত দিনে তাঁদের সম্পর্কের কথা অনেকেই জেনে গিয়েছেন। তা হলে এখনও এত ভয় কিসের? এবারও কি দু’জনের বাবা-মা জানেন না, যে ছেলেমেয়ে নতুন বছরে শহর ছাড়ছেন?


একুশে সংবাদ/এসআর

Link copied!