AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারতের শীর্ষ সংগীত প্রযোজনা প্রতিষ্ঠানের মিউজিক ভিডিওতে কাজী মিথিলা!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:২৩ পিএম, ১ ডিসেম্বর, ২০২৩
ভারতের শীর্ষ সংগীত প্রযোজনা প্রতিষ্ঠানের  মিউজিক ভিডিওতে কাজী মিথিলা!

কাজী মিথিলা মুন ভারতের শীর্ষ সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান টি সিরিজের একটি মিউজিক ভিডিওতে অংশ নিয়েছেন।

চট্টগ্রামের মেয়ে কাজী মিথিলা মুন। ফ্যাশন ডিজাইন নিয়ে পড়েছেন ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। পড়াশোনার সুবাদে জড়িয়েছেন মডেলিংয়ের সঙ্গে। বর্তমানে একটি বিদেশি প্রতিষ্ঠানে কর্মরত আছেন ফ্যাশন ডিজাইনার হিসেবে।  মিউজিক ভিডিওতে তার বিপরীতে ছিলেন মডেল মোহাম্মদ বিন সাদাফ। মিউজিক ভিডিওটি শিগগিরই প্রকাশ হবে বলে জানান কাজী মিথিলা।

May be an image of 1 person
তিনি বলেন মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু আমার। পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালো লাগে । আমি যে কোম্পানিতে ছিলাম সেখান থেকে বিভিন্ন প্রোগ্রামে আমরা ফ্যাশন শো করতাম, তখন আমার মনে হলো আমার ডিজাইন করা ড্রেস অন্য মডেলরা পরে হাঁটছে, আমি কেন নয়। এভাবেই শুরু।

May be an image of 1 person

মডেলিং থেকে অভিনয়ে ক্যারিয়ার গড়তে চান এ সুন্দরী। এরই মধ্যে অভিনয় করেছন বেশ কয়েকটি নাটকে। যুক্ত আছেন একাধিক ধারাবাহিক নাটকেও। সম্প্রতি শুটিং করেছেন ‘স্মৃতির আল্পনা’ ও ‘মহা পন্ডিত’ শিরোনামের দুটি ধারাবাহিক নাটকে।

May be an image of 1 person and smiling

‘স্মৃতির আল্পনা’ নাটকে অহনা চরিত্রে দেখা যাবে তাকে। নিলয় আলমগীরের বিপরীতে অভিনয় করেছেন কাজী মিথিলা মুন। নাটকটি পরিচালনা করেছেন মুরাদ পারভেজ। অন্যদিকে ‘মহাপন্ডিত’ নাটকটি পরিচালনা করেছেন আলী সুজন। সাব্বির আহমেদের বিপরীতে অভিনয় করছেন তিনি।  

May be an image of 1 person and smiling

অভিনয় প্রসঙ্গে জানতে চাইলে কাজী মিথিলা বলেন, অভিনয় আমার ভালো লাগে। তবে সবচেয়ে বেশি কমফোর্ট মডেলিং, র‌্যাম্পে হাঁটার মধ্যে অন্যরকম একটা অনুভূতি আছে। সেটা ভাষায় প্রকাশ করতে পারব না। অভিনয়ে থিতু হতে চাই কারণ অভিনয়ের প্রতিও ভালো লাগা আছে।

 

এরই মধ্যে আর্ন্তজাতিক কয়েকটি ফ্যাশন শোতেও অংশ নিয়েছেন কাজী মিথিলা মুন। যেগুলো অনুষ্ঠিত হয়েছে মুম্বাই ও কলকাতায়। আন্তর্জাতিক মঞ্চে দেশকে উপস্থাপন করা গর্বের বলেই মনে করেন তিনি।

 

একুশে সংবাদ/নাদিম

Link copied!