AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিশাকে আমি ব্যক্তিগতভাবে চিনি না: জায়েদ খান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:২৫ পিএম, ২২ নভেম্বর, ২০২৩
তিশাকে আমি ব্যক্তিগতভাবে চিনি না: জায়েদ খান

নিউজ করলে সাংবাদিকদের উড়িয়ে দেয়া, চাকরিচ্যুত, নিজের সর্বোচ্চ ক্ষমতা দেখানোর হুমকি এবং পরবর্তীতে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে সাংবাদিকের বিরুদ্ধে অভিনেত্রী তানজিন তিশার লিখিত অভিযোগ দেয়ার ঘটনায় দেশের সাংবাদিক ও বিভিন্ন সচেতন মহল প্রতিবাদ জানিয়েছে। একই সঙ্গে তিশার এমন অপেশাদার বক্তব্য ও কর্মকাণ্ডের জন্য সমালোচনা করেছেন শোবিজের অনেক তারকা।

তিশার এ ধরনের কর্মকাণ্ডের ব্যাপারে এবার কথা বললেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক ও শিল্পী সমিতির দুইবারের সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান। এ অভিনেতা বলেন, দেখেছি কিন্তু মেয়েটাকে ব্যক্তিগতভাবে আমি চিনি না। আমার সঙ্গে পরিচয়ও নেই।

জায়েদ খান বলেন, আমি মনে করি হয়তো বা বাচ্চা মেয়ে, ইমম্যাচিউরড। এদের কে বুদ্ধি দেয় জানি না। এরা আসলে বোকা, ইমম্যাচিউরড। আমি সবসময় বলি, যুগে যুগে নায়ক-নায়িকাদের পাশে ছিল এই বিনোদন সাংবাদিকরাই। আমার সঙ্গে অনেকের ঝামেলা হয়েছিল, কিন্তু আমি সেসব কখনো বড় ইস্যু করিনি। সিনিয়র সাংবাদিকরা ছিল, তাদের সঙ্গে কথা বলে এটা সমাধান করা উচিত।

তিনি আরও বলেন, আইনশৃঙ্খলা, পুলিশ, এসব আসলে ঠিক না। এতে শিল্পীদের ক্যারিয়ার নষ্ট হয়ে যায়। সাংবাদিকরা একবার মুখ ফিরিয়ে নিলে সেই তারকার  উঠে দাঁড়ানো খুব টাফ। যে ঘটনাটা ঘটেছে, সেটা সাংবাদিকদের বিভিন্ন সংগঠন রয়েছে। সেখানে বসে সবার সঙ্গে কথা বললে বিষয়টি সমাধান হয়ে যেত।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই তিশার ‘আত্মহত্যার চেষ্টা’ নিয়ে খবর প্রকাশিত হয়। শারীরিক অসুস্থতার কারণে তাকে হাসপাতালে নেয়া হয়। তার হাসপাতালে ভর্তি হওয়া নিয়ে সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে নানা গুঞ্জন উঠে।

বিষয়টি স্পষ্ট হওয়া এবং সত্যতা যাচাইয়ের জন্য তিশার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন তামিম নামে এক সাংবাদিক। এ সময় মুঠোফোনে সাংবাদিক তামিম-সহ অন্যসব সাংবাদিকদের উড়িয়ে দেয়া, চাকরিচ্যুত করা এবং নিজের সর্বোচ্চ ক্ষমতা দেখনোর হুমকি দেন তিশা।
 

একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!