AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গান লিখলেন মোদি, গাইলেন ধ্বনি ভানুশালি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:১৮ পিএম, ১৪ অক্টোবর, ২০২৩
গান লিখলেন মোদি, গাইলেন ধ্বনি ভানুশালি

এবার গীতিকারের ভূমিকায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ‘গারবো’ শিরোনামের নবরাত্রি উৎসব উপলক্ষে একটি বিশেষ গানের কথা লিখেছেন তিনি।

 

এ গানে কণ্ঠ দিয়েছেন ‘ভাস্তে’খ্যাত গায়িকা ধ্বনি ভানুশালি।
 

গানটি মূলত গারবা ঘরানার, যা গুজরাটের ঐতিহ্যবাহী নাচের নাম। উৎসবের আমেজ বাড়িয়ে দিতে ঐতিহ্য আর নৃত্যের আশ্রয় নিয়েছেন সংশ্লিষ্টরা। গানের কথায়ও উৎসব ও নবরাত্রীর মহাত্ম ফুটে উঠেছে।

Narendra Modi Birthday: জন্মছকের এই ৩ যোগেই সাফল্যের শীর্ষে নরেন্দ্র মোদী?  বলছে জ্যোতিষ গণনা - narendra modi birthday these 3 yogas in the kundli of  pm modi has made him so successful - eisamay

গানটির সংগীত পরিচালনা করেছেন তানিস্ক বাগচী। শনিবার (১৪ অক্টোবর) জাস্ট মিউজিক নামের একটি প্রতিষ্ঠান থেকে গানটি প্রকাশ হয়।  

 

প্রতিষ্ঠানটির মালিক অভিনেতা-প্রযোজক জ্যাকি ভগনানি। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে এই অসাধারণ, স্মরণীয় গানে যুক্ত হতে পারা সত্যিই গৌরব ও আনন্দের। ‘গারবো’ আমাদের সংস্কৃতি ও ঐতিহ্যের প্রতি শ্রদ্ধাঞ্জলি।

গান লিখলেন মোদি, গাইলেন ধ্বনি (ভিডিও)

গায়িকা ধ্বনি ভানুশালির ভাষ্য, শ্রদ্ধেয় নরেন্দ্র মোদি, আপনার লেখা এই গরবা গানটি ভীষণ পছন্দ হয়েছে। আমরা একদম নতুন রিদমে একটি ভিন্ন স্বাদের গান বানাতে চেষ্টা করেছি।

গানের দৃশ্যে গুজরাটি নৃত্যশিল্পীদের সঙ্গে অংশ নিয়েছেন গায়িকা ভানুশালীও। প্রকাশের পর থেকেই সামাজিকমাধ্যমে ভাইরাল গানটি। প্রকাশের ৮ ঘণ্টায় ইউটিউবে ১৩ লাখের বেশি ভিউ হয়েছে গানটির।  

 

একুশে সংবাদ/বা.নি/না.স

Link copied!