AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার একসঙ্গে পরীমণি-বুবলী ‘খেলা হবে’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৫৯ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
এবার একসঙ্গে পরীমণি-বুবলী ‘খেলা হবে’

প্রথমবারের মতো এক সিনেমায় দেখা যাবে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় দুই নায়িকা শবনম বুবলী ও পরীমণিকে। ‘খেলা হবে’ নামে নির্মিত নতুন এই সিনেমায় পর্দা শেয়ার করতে দেখা যাবে দুই তারকাকে।

 

পরীমণি-বুবলী বাদেও এই সিনেমায় আরও অভিনয় করবেন মুশফিকুর রহমান। এ ছাড়াও আছেন আবুল কালাম আজাদ, শহিদুল আলম সাচ্চু সহ অনেকে।

 

টিএম ফিল্মস ছবিটি প্রযোজনা করতে যাচ্ছে। গত ২ আগস্ট প্রযোজনা প্রতিষ্ঠানটির পেজে জানানো হয়, তানিম রহমান অংশু একটি ছবি বানাবেন। তবে সে সময় সিনেমার নাম কিংবা কলাকুশলী সম্পর্কে কিছু জানায়নি প্রতিষ্ঠানটি।

 

আগামী অক্টোবরে ছবিটির শুটিং হওয়ার কথা আছে ভারতে। এ কারণে টিএম ফিল্মসের পক্ষে ফারজানা মুন্নি তথ্য মন্ত্রণালয়ে ভারত গমন ও সেখানে শুটিংয়ের অনুমতি চেয়ে আবেদন করেন। সেই আবেদনের প্রেক্ষিতে অনুমতিও মিলেছে।

 

রবিবার (২৪ সেপ্টেম্বর) তথ্য মন্ত্রণালয়ের ওয়েব সাইটে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপনে বিস্তারিত দেখা যায়। যেখানে পরিচালকসহ মোট ১২ জনকে ভারতে গিয়ে শুটিংয়ের অনুমতি দেয়ার বিষয়টি জানানো হয়। সেখানে বলা হয়েছে, ২৭ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর পর্যন্ত ২৫ দিন ভারতে শুটিং করতে হবে।

 

যদিও এ বিষয়ে এখন পর্যন্ত পরীমণি কিংবা বুবলীর আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি। তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন ধরেননি।

 

 

একুশে সংবাদ/ঢা.পো/না.স

Link copied!