AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছেলে ‘লিভ ইন’ করলে মেনে নেবেন শ্রাবন্তী!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৩৫ পিএম, ১০ জুলাই, ২০২৩
ছেলে ‘লিভ ইন’ করলে মেনে নেবেন শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিতর্ক তাঁর সঙ্গী। এই মুহূর্তে লন্ডনে তিনি। সঙ্গী হয়েছেন জিতু কামাল। কমেলেশ্বর মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘আমি আমার মতো’তে দেখা যাবে তাঁকে মুখ্য চরিত্রে। ছবির বিষয়বস্তু লিভইন। লন্ডনে একত্রবাস করেন জিতু ও শ্রাবন্তী। জানতে পারেন জিতুর অনস্ক্রিন বাবা রজতাভ দত্ত। ব্যাপারটা ভাল ভাবে নেন না তিনি। এরপর কী হয়, তাই এই গল্পের প্লট।

 

তবে এ তো গেল অনস্ক্রিন গল্প। শ্রাবন্তী নিজেও মা। ছেলে ঝিনুকের ২১ বছর। তাঁর প্রেমিকাও রয়েছে। মা যদি জানতে পারেন ছেলে লিভইন করতে চান, তবে তাঁর কী প্রতিক্রিয়া হবে? মেনে নেবেন নাকি করবেন প্রতিবাদ?

 

গনমাধ্যমের এমন প্রশ্নে অভিনেত্রী জানান, “একেবারেই মেনে নেব, আমার কোনও আপত্তি নেই। কোনও ব্যাপারই না। যে যেটাতে ভাল থাকে, সেটাই করা উচিৎ। কারণ দিনের শেষে জীবন তো একটাই।”

 

ছেলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক শ্রাবন্তীর। ছেলের প্রেমিকার সঙ্গেও রয়েছে সদ্ভাব। আর সেটাই বোধহয় দু’জনের সহজ সমীকরণে আসল সমীকরণ। খুব অল্প বয়সে মা হন শ্রাবন্তী। অল্প বয়সে নেন বিয়ের সিদ্ধান্ত। দীর্ঘ বিবাহিত জীবনের পর বিচ্ছেদ হয়ে যায় তাঁর। ছেলে থাকেন মায়ের কাছেই।

 

এর আগে ছেলে কী হবেন, এই নিয়ে তাঁকে প্রশ্ন করতেই শ্রাবন্তী বলেছিলেন, ও যা চায়, যেটা হতে চায়, যা নিয়ে এগতে চায় ভবিষ্যতে, সবেতেই সম্মতি আছে তাঁর। মা হিসেবে সব সময় পাশে আছেন তিনি।

 

এই বছরটা বেশ ভালই যাচ্ছে তাঁর। আগামী বছর থেকে শুরু হতে চলেছে তাঁর বিগ প্রজেক্ট ‘দেবী চৌধুরাণী’। ওই প্রজেক্টে তাঁর পরিচালক শুভ্রজিৎ মৈত্র। ছবির প্রয়োজনে কালারিপাট্টু থেকে ঘোড়সওয়ারি– সবই শিখতে হচ্ছে তাঁকে। আপাতত তাঁর পাখির চোখ ‘আমি আমার মতো’। ফিরে এসেই মন দেবেন পরবর্তী প্রজেক্টে।

 

একুশে সংবাদ/ট.ন.প্র/জাহা

Link copied!