AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সালমান খানের ঘরে সানি লিওন!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৫১ পিএম, ১৭ জুন, ২০২৩
সালমান খানের ঘরে সানি লিওন!

যেখান থেকে ভারতের গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেছিলেন সেখানেই ফিরছেন সানি লিওন। আবারো সালমান খান সঞ্চালিত ‘বিগ বস’-এ দেখা যাবে তাকে। কীভাবে? প্রতিযোগী হিসেবে? না, নতুন এক ভূমিকায় ‘বিগ বস ওটিটি’-র দ্বিতীয় মরশুমে ফিরছেন সানি।

 

‘বিগ বস’-এর পঞ্চম মরশুমে প্রতিযোগী হয়ে এসেছিলেন সানি। সেই থেকে টেলিভিশনের দর্শকদের কাছে তার পরিচিতি। আর সেই থেকেই সানির মুম্বাইয়ের গ্ল্যামার জগতে পথ চলা শুরু। শো থেকে বেরিয়েই পূজা ভাট পরিচালিত ‘জিসম ২’ সিনেমায় সুযোগ পান সানি। তারপর একে একে ‘রাগিনি এমএমএস’, ‘মস্তিজাদে’, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’-এর মতো সিনেমায় অভিনয় করেন। ‘রইস’-এর মতো সিনেমায় শাহরুখের পাশে তিনিই হয়েছেন ‘ল্যায়লা’।

 

শনিবার (১৭ জুন) থেকে জিও সিনেমায় দেখা যাবে ‘বিগ বস ওটিটি ২’। শোনা গিয়েছে, সেখানেই সানিকে প্যানেলিস্ট হিসেবে দেখা যাবে। কী কাজ এই প্যানেলিস্টের, তা বিশদে জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, সঞ্চালক সালমান খানের সঙ্গী হয়েই প্রতিযোগীদের অগ্নিপরীক্ষায় ফেলবেন বলিউডের ‘বেবি ডল’।

 

প্রথম মরশুমে ‘বিগ বস ওটিটি’র সঞ্চালক ছিলেন করণ জোহর। প্রযোজক-পরিচালক দর্শকদের মনে জায়গা করে নিতে পারেননি। কারণ, তাদের কাছে ‘বিগ বস’ মানেই সালমান খান। তা সে টেলিভিশন হোক বা ওভার দ্য টপ। এবার অবশ্য আর কোনো সমস্যা নেই, কারণ এবার ‘দাবাং’ স্টারই ওটিটি প্ল্যাটফর্মে সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন।

 

একুশে সংবাদ/এপি

Link copied!