AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কারিনা ও বিদ্যার বাকযুদ্ধ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৪৪ পিএম, ৭ জুন, ২০২৩
কারিনা ও বিদ্যার বাকযুদ্ধ

কারিনা কাপুর ও বিদ্যা বালান, দু’জনেই বলিউডের নামজাদা অভিনেত্রী। শুধু দক্ষ অভিনেত্রীই নন, পুরুষপ্রধান বিনোদনের জগতে তারকা হিসেবে নিজেদের প্রতিষ্ঠা করেছেন তারা। তাদের অভিনয়ের জোরেই সফল ও জনপ্রিয় হয়েছে একাধিক ছবি। এমন দুই অভিনেত্রী একে অপরকে শ্রদ্ধা করবেন, এমনটাই ধরে নেওয়া হয়। তবে প্রকৃত চিত্র ভিন্ন। একে অন্যের উদ্দেশে যেন তির্যক মন্তব্য করতেই ব্যস্ত কারিনা ও বিদ্যা।

 

সাইফ আলি খানকে বিয়ে করার পর এখন দুই সন্তানের মা কারিনা। তার পরেও ছিপছিপে চেহারা ধরে রেখেছেন এই অভিনেত্রী। শরীরচর্চা ও ফিটনেসে বরাবরই মনোযোগী তিনি। রকমারি খাওয়া-দাওয়া করতে ভালবাসলেও ফাঁকি দেন না ব্যায়ামে। সেই প্রতিফলন দেখা যায় তার চেহারাতেও। এমনকি, ‘তাশান’ ছবির জন্য ‘জিরো ফিগার’-এও পৌঁছে গিয়েছিলেন কারিনা। তার মতে, ছিপছিপে চেহারাতেই মেয়েদের দেখতে আকর্ষণীয় লাগে।

 

অন্যদিকে, ২০১২ সালে ‘দ্য ডার্টি পিকচার’ ছবিতে সিল্ক স্মিতার চরিত্রে অভিনয় করার জন্য কয়েক কেজি ওজন বাড়াতে হয়েছিল বিদ্যা বালানকে। ওই ছবিতে বহুল প্রশংসিত হয়েছিল বিদ্যার কাজ। তবে কারিনাকে তা নিয়ে প্রশ্ন করতেই উল্টো জবাব সাইফ ঘরনির। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “চেহারা ভারী হয়ে গেলে মোটেই আকর্ষণীয় লাগে না দেখতে। যদি কোনও নারী বলে থাকেন যে, তিনি ওজন কমাতে চান না, তা হলে তিনি মিথ্যা বলছেন। সব নারীরই স্বপ্ন ওজন কমানো। আজকাল কিছু নায়িকা হয়তো অন্যভাবে ভাবেন, তবে আমি কখনওই চাইব না যে আমার চেহারা ভারী হয়ে যাক।”


বিদ্যার নাম না নিলেও তার উদ্দেশেই যে এই তির্যক মন্তব্য করেছেন কারিনা, তা স্পষ্ট।

 

শুধু তা-ই নয়, ‘কফি উইথ করন’-এ কারিনাকে প্রশ্ন করা হয়, যদি কোনও দিন ঘুম থেকে উঠে তিনি দেখেন যে তিনি বিদ্যা বালান হয়ে গেছেন, তা হলে কেমন লাগবে তার। প্রশ্নের উত্তর দিতে গিয়ে কারিনা বলেন, “আই উড ফিল ডার্টি!” যার বাংলা অনুবাদ করলে দাঁড়ায়, “আমার নিজেকেই নোংরা লাগবে।”

 

কারিনার সঙ্গে এই বিষয় নিয়ে বাগবিতণ্ডায় না জড়ালেও ঘুরপথে তাকে সপাট জবাবও দিয়েছেন বিদ্যা বালান। কারিনার মন্তব্যের ভিত্তিতে প্রশ্ন করা হলে বিদ্যা বলেন, “নিশ্চয়ই ‘দ্য ডার্টি পিকচার’-এর থেকে বেশি নোংরা লাগবে না! কেউ একজন ‘হিরোইন’ বানাতেই পারেন, তবে ‘দ্য ডার্টি পিকচার’ আর কেউ বানাতে পারবেন না।”

 

একুশে সংবাদ/এপি

Link copied!