AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বান্ধবীর গর্ভে নিজ সন্তান, হতবাক ৮৩ বছরের অভিনেতা!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৪৩ পিএম, ৩ জুন, ২০২৩
বান্ধবীর গর্ভে নিজ সন্তান, হতবাক ৮৩ বছরের অভিনেতা!

হলিউডে ‘গডফাদার’ চরিত্রে অভিনয়ের জন্য বিখ্যাত অভিনেতা আল পাচিনো ৮৩ বছর বয়সে আবারও বাবা হতে চলেছেন বলে খবর এসেছে। তার ২৯ বছর বয়সী বান্ধবী নূর আলফাল্লাহও সন্তানের আশা করছেন।

 

তবে ৮৩ বছর বয়সী অস্কারজয়ী অভিনেতা আল পাচিনো মনে করতেন, তার সন্তান জন্ম দেওয়ার সক্ষমতা শেষ হয়ে গেছে। তিনি প্রথমে বিশ্বাস করেননি নূর আলফাল্লাহর গর্ভের সন্তান তার।

 

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম টিএমজেড ও শোবিজ৪১১ জানিয়েছে, ৮৩ বছর বয়সী আল পাচিনোর বার্ধক্যের পাশাপাশি শারীরিক নানা সমস্যা ছিল। ২ মাস আগেও পাচিনোর কোন ধারণা ছিল না, ২৯ বছর বয়সী নূর আলফাল্লাহ গর্ভবতী। যখন বিষয়টি জানতে পেরেছিলেন, তখন তিনি হতবাক হয়েছিলেন।

 

আল পাচিনোর ঘনিষ্ঠ সূত্রের বরাতে প্রতিবেদনে বলা হয়, আইনজীবীরা কয়েক মাস ধরে এটি নিয়ে কাজ করছেন। অন্তঃসত্ত্বা হওয়ার কয়েক সপ্তাহ পরেও নূর আলফাল্লাহ আল পাচিনোকে বলেনি তিনি গর্ভবতী। বিষয়টি জানার পরে পাচিনো এতটাই বিস্মিত হয়েছিলেন যে, তিনি ডিএনএ পরীক্ষার দাবি করেছিলেন।

 

২৯ বছর বয়সী সঙ্গী নূর আলফাল্লাহ বিনোদন শিল্পে প্রযোজক হিসাবে কাজ করেন। প্রভাবশালী অভিনেতা পাচিনোর সঙ্গে আলফাল্লাহর বয়সের ফারাক প্রায় ৫৪ বছর।

 

গত বছর অভিনেতার ৮২তম জন্মদিনে প্রথম বার দু’জনকে এক সঙ্গে দেখা গিয়েছিল। অতিমারির সময় আল পাচিনো এবং আলফাল্লাহর পরিচয়। তারপর থেকেই একত্রে বসবাস শুরু করেন। তখনই সম্পর্ক প্রকাশ্যে আসে।

 

জানা গেছে, নূরের বাবা কুয়েতের, মা আমেরিকার। লস এঞ্জেলেসের বেভারলি হিলসে বড় হয়েছেন। ক্যালিফোর্নিয়ার একটি ইতালীয় রেস্টুরেন্টে পাচিনোর সঙ্গে দেখা হয়েছিল।

 

প্রসনগত, আল পাচিনোর বর্তমানে তিনটি সন্তান রয়েছে। তারাও পাচিনোর নতুন সন্তানের খবরে চিন্তিত।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!